channel 24

সর্বশেষ

  • সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগে...

  • ১৪ জেলার ঘোষিত ফলাফল ৬ মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট

  • যশোরের পুলেরহাটে ১১ কেজি স্বর্ণসহ ৩ জন আটক

  • নাইমুল আবরারের মৃত্যু: হাইকোর্টে প্রথম আলো সম্পাদকের আগাম জামিন...

  • আনিসুল হকসহ ৫ জনকে গ্রেপ্তার বা হয়রানি না করার নির্দেশ

  • সিপিবির সমাবেশে বোমা হামলা: ১০ জনের মৃত্যুদণ্ড; খালাস ২

  • ১৯৮৮ সালের চট্টগ্রাম গণহত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

ফেডারেশন কাপের শেষ চারের লড়াই শুরু আজ

ফেডারেশন কাপের শেষ চারের লড়াই শুরু আজ

ফেডারেশন কাপের শেষ চারের লড়াই শুরু হচ্ছে আজ থেকে। যেখানে মাঠে নামবে আসরের দুই আন্ডারডগ। মোহামেডান স্পোর্টিং ক্লাব ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির ম্যাচটি হবে বঙ্গবন্ধু স্টেডিয়ামে। বিকাল চারটায় শুরু হবে খেলা। গ্রুপ পর্ব থেকে দুই দল অপরাজিত থেকে মুখোমুখি হবে একে অপরের।

নতুন দিনের বদলে যাওয়ার গান শোনাচ্ছে মোহামেডান। কোচ শন লেনের কোচিং মন্ত্রে উজ্জীবিত হয়েই মাঠে যেন সাদা-কালোদের পুর্নজাগরণ। ৪ বছর পর ঘরোয়া কোন টুর্নামেন্টের শেষ চারে জায়গা করে নিয়েছে মোহামেডান। তাও গ্রুপ পর্বে অপরাজিত থেকে। শেষ আটে সাদা-কালো ঝড়ে বিদায়ঘণ্টা বেজেছে মারুফুল হকের চট্টগ্রাম আবাহনীর। ২০০৯-এ ফেড কাপে শেষ ফাইনাল খেলার পর কেটে গেছে ১০ বছর, আবারো ফাইনালের অপেক্ষাতেই ঐতিহ্যবাহী ক্লাবটি। সেই মিশনে বড় অস্ত্র আসরে ২ গোল করা মালির ফুটবলার সোলেমান দিয়াবাতে।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের কোচ শন লেন বলেন, 'চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে তৃপ্ত হওয়ার কিছু নেই। এখনো অনেকটা পথ বাকি। তবে ছেলেরা মাঠে নিজেদের সেরাটা দিচ্ছে, তাতে খুশী। আর রহমতগঞ্জকে হালকা করে দেখছি না আমরা।"

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ফুটবলার হাবিবুর রহমান সোহাগ বলেন, শেখ জামাল, সাইফ স্পোর্টিং আর আবাহনী লিমিটেড। তিন জায়ান্টের কেউই পারেনি রহমতগঞ্জকে হারাতে। গ্রুপ পর্বে শেখ জামাল আর সাইফের সাথে পয়েন্ট ভাগাভাগি। আর কোয়ার্টার ফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনীকে বিদায় করে দিয়েই সেমিফাইনালে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। এই আত্মবিশ্বাস নিয়েই স্বপ্নের ফাইনালের ছক কষছে পুরান ঢাকার ক্লাবটি।

রহমতগঞ্জ এমএফসির ফুটবলার মামাদু বাহ বলেন, আবাহনী লিমিটেডকে হারানো সহজ ছিলো না। চ্যাম্পিয়নদের বিপক্ষে যেই ধরনের ফুটবল খেলেছিলাম; এই ম্যাচেও তাই খেলতে চাই। ফাইনালে যেতে পারলে তা হবে দারুণ কিছু।

প্রেসিং ফুটবল দিয়েই মোহামেডানকে বধ করতে চায় রহমতগঞ্জ।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর