channel 24

সর্বশেষ

  • রাজধানীর রায়েরবাজারে ড্রেজিংয়ের সময় ৩ জনের মৃত্যু

  • লালমনিরহাটে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশির মৃত্যু: বিজিবি

বঙ্গবন্ধু বিপিএল: টিকিটের দাম সর্বনিম্ন ১ হাজার, সর্বোচ্চ ১০ হাজার

বঙ্গবন্ধু বিপিএল: টিকিটের দাম সর্বনিম্ন ১ হাজার, সর্বোচ্চ ১০ হাজার

নির্ধারিত হয়েছে উদ্বোধনী অনুষ্ঠানের টিকেটের মূল্য। সর্বনিম্ন ১ আর সর্বোচ্চ মূল ১০ হাজার টাকা। সবমিলে মাঠে বসে জমকালো উদ্বোধন দেখতে পারবেন ১২ হাজার মানুষ। এদিকে দলছে দলগুলোর অনুশীলন ৫ ডিসেম্বর স্কিল ট্রেনিং করেছে পাঁচ দল।

দিন দুই পরই বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন তার আগে ব্যস্ত বিসিবি কার্যালয়। মিরপুরের হোম অব ক্রিকেটে সার্বিক প্রস্তুতি পর্যবেক্ষণে বোর্ড সভাপতিসহ কর্তাদের ছিল দফায় দফায় পর্যবেক্ষণ।

অনুষ্ঠানের মূলমঞ্চ আর এর আশপাশের অংশ ঘুরে দেখেনে বোর্ড আর নিরাপত্তা কর্মকর্তারা। একদিনের ব্যবধানে মাঠে দর্শক উপস্থিতির সংখ্যা চার হাজার বাড়ানোর কথা জানিয়েছেন বিসিবি সভাপতি।

সবমিলে এখন মাঠে বসে উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ হবে হাজার বারো দর্শকের। নির্ধারিত হয়েছে টিকেটের মূল্য সাধারণ গ্যালারি ১ হাজার টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড আড়াই হাজার আর মূল মঞ্চের সামনে মাঠে বসলে দিতে হবে ১০ হাজার টাকা। যার বড় অংশ সৌজন্যে পাবেন মন্ত্রীপরিষদ, আইনশৃঙ্খলাবাহিনী, প্রশাসন, বোর্ড আর ক্লাব কর্তারা। সাধারণের সুযোগ তাই সীমিত। বিসিবির আস্থা বিকল্প পন্থায়। হাইপ্রোফাইল উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে খরচের কথা ভাবছেনা বোর্ড।

মাঠের লড়াই শুরু ১১ ডিসেম্বর। একাদশে লেগ স্পিনার আর ১৪০ কিমি গতিসম্পন্ন পেসার খেলানোর গাইডলাইনে স্থির বোর্ড। দুর্নীতি রোধে সপ্তম আসরে আরো কড়া অবস্থানে।

বোর্ড কার্যালয় যখন ব্যস্ত একের পর এক সভায়, একাডেমি মাঠে অনুশীলনে দলগুলো। সকাল-বিকাল দুই সেশনে অনুশীলনে ছিল পাঁচ দল।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর