channel 24

সর্বশেষ

  • ভোটের তারিখ পরিবর্তনে সরকারের আপিত্ত নেই: কাদের

  • বিএনপির সমর্থনে জনগণ রাস্তায় নেমে এসেছে: মির্জা ফখরুল

  • ভোট ও পূজা একদিনে হলেও আইন-শৃঙ্খলার অবনতি হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

  • তুরাগ তীরে জুমার নামাজে লাখো মুসল্লির ঢল

ডাকাতির অভিযোগে ডিবির এসআই ২ দিনের রিমান্ডে

ডাকাতির অভিযোগে ডিবির এসআই ২ দিনের রিমান্ডে

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল আলম দুই দিনের রিমান্ডে মঞ্জুর করেছেন আদালত। তার বিরুদ্ধে সাড়ে ৫ লাখ টাকা ডাকাতির অভিযোগ। সোমবার (১৩ জানুয়ারি) ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম এই আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও ওয়ারি থানার উপ-পরিদর্শক হারুন-অর-রশিদ ঢাকা মহানগর হাকিম আদালতে রাশেদুল আলমকে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন।

রোববার (১২ জানুয়ারি) নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ১৮ ডিসেম্বর ওয়ারী থানায় ডাকাতির অভিযোগে শফিউল আলম আজাদ বাদী হয়ে একটি মামলা করেন। মামলার পর বিভিন্ন সময় পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে রাশেদুল আলমের নাম উঠে আসে। এরই পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

জবানবন্দি দেওয়া আসামিদের মধ্যে রয়েছেন রিপন কাজী, মুক্তার হোসেন, আশিক ইকবাল, রাসেল আহমেদ, শরিফুল ইসলাম।

মামলাসুত্রে জানা যায়, ২০১৯ সালের ৫ ডিসেম্বর মামলার বাদী শফিউল আলম আজাদ, তার বন্ধু গিয়াসউদ্দিন ও ভাগিনা মাহমুদুল হাসান মুন্নাসহ সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে মাদারীপুরের উদ্দেশে রওনা দেন। এরপর ওয়ারি থানা এলাকার টিপু সুলতান রোডে পৌঁছালে একটি মাইক্রোবাসে এসে অজ্ঞাতনামা চার-পাঁচজন ব্যক্তি নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে বাদীর পেটে অস্ত্র ঠেকিয়ে তাদের সবাইকে গাড়িতে উঠিয়ে নেয়। এরপর তাদের সবাইকে মুন্সীগঞ্জে নিয়ে হাত-চোখ বেঁধে সাড়ে পাঁচ লাখ টাকাসহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেয়।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর