channel 24

সর্বশেষ

  • রাজধানীর রায়েরবাজারে ড্রেজিংয়ের সময় ৩ জনের মৃত্যু

  • লালমনিরহাটে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশির মৃত্যু: বিজিবি

৯০ শতাংশ মানুষ বিএনপির নেতিবাচক রাজনীতির বিরুদ্ধে: কাদের

৯০ শতাংশ মানুষ বিএনপির নেতিবাচক রাজনীতির বিরুদ্ধে: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ৯০ শতাংশ মানুষ তাদের বিএনপির নেতিবাচক রাজনীতির বিরুদ্ধে। এই সংখ্যা আরও বাড়বে। তারা তলানীতে গিয়ে ঠেকবে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে শীতার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণে গঠিত টিমের সমন্বয় সভায় এসব কথা বলনে তিনি।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে অংশগ্রহন করবে জেতার জন্য। অথচ তারা (বিএনপি) নির্বাচনে অংশগ্রহণ করছে প্রশ্নবিদ্ধ করতে। তারা ক্ষমতার যাওয়ার জন্য রাজনীতি করে। বিএনপি গণতন্ত্র, বিচার ব্যবস্থা মানে না। ফলে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যেতে না পারলে ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ড করে। জনগণ তাদের বিশ্বাস করে না।

তিনি বলেন, সিটি নির্বাচন ফ্রি ফেয়ার হবে, আমরা আশ্বস্ত করছি। নির্বাচন নিয়ে অভিযোগ বিএনপির পুরোনো স্বভাব। তারা নির্বাচনে যোগ দিয়েছে, তাদের সাধুবাদ। ইভিএম ব্যবস্থায় যত নির্বাচন হয়েছে, সেখানে কোথাও কারচুপির অভিযোগ পাওয়া যায়নি।

শীতার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণে গঠিত টিমের সমন্বয় সভায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনের লক্ষ্যে দুটি টিম গঠন করা হয়েছে। ১১, ১২ এবং ১৩ জানুয়ারি এই কার্যক্রম চলবে। একটি যাবে উত্তরাঞ্চলের শীতপ্রধান জেলাগুলোতে। ৬ তারিখে সাভার এলাকায়, ৭ তারিখে মহাখালীতে শীতবস্ত্র বিতরণ।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর