channel 24

সর্বশেষ

  • রাজধানীর রায়েরবাজারে ড্রেজিংয়ের সময় ৩ জনের মৃত্যু

  • লালমনিরহাটে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশির মৃত্যু: বিজিবি

মুখ খুলছে না সৈকত, রুম্পা হত্যার কারণ এখনো অজানা

মুখ খুলছে না সৈকত, রুম্পা হত্যার কারণ এখনো অজানা

এখনও খোলেনি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যু রহস্যের জট। পুলিশ বলছে, ফরেনসিক ও ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরই, নিশ্চিত হওয়া যাবে রুম্পার মৃত্যুর কারণ সম্পর্কে।

রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অব্যাহত রেখেছেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সিদ্ধেশ্বরী ক্যাম্পাসের শিক্ষক-শিক্ষার্থীরা। আজও মানববন্ধন করেছেন। এই মৃত্যু রহস্য জানতে চান শিক্ষক-শিক্ষার্থীরা।

আর শিক্ষার্থীরা ৪৮ ঘণ্টার যে আল্টিমেটাম দিয়েছিলেন মঙ্গলবার শেষ হচ্ছে তা। তারা জানান ওইদিনই দেয়া হবে নতুন কর্মসূচি।

রুম্পা হত্যার প্রতিবাদে হাইকোর্টে মানবনবন্ধন ও বিক্ষোভ করেছেন স্টামফোর্ড ইউনিভার্সিটির লইয়ার্স অ্যাসোসিয়েশন।

রুম্পা নিহতের ঘটনায় তার বন্ধু সৈকত চারদিনের রিমান্ডে। তদন্ত সংশ্লিষ্ট একজন কর্মকর্তা জানান, রুম্পার সঙ্গে সম্পর্ক ভাঙার কথা স্বীকার করলেও, এটি হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়ে এখনও মুখ খোলেননি সৈকত।

ডিবি কর্মকর্তা জানান, এই ছেলে আরও মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে, প্রতারণা করেন কি না, তাও তদন্ত করা হচ্ছে। কেননা এটিও একটি অপরাধ।

উল্লেখ্য, বুধবার (৪ ডিসেম্বর) ঢাকার সিদ্ধেশ্বরীর একটি গলি থেকে রুম্পার লাশ উদ্ধার করে পুলিশ। পরে বৃহস্পতিবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। রুম্পা ঢাকা স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি প্রথমবর্ষের ছাত্রী ছিলেন। রাজধানী ঢাকার মালিবাগের শান্তিবাগে মা পারুল বেগম রুম্পা ও এক ছেলেকে নিয়ে থাকতেন। বাবা হবিগঞ্জ জেলা পুলিশের পরিদর্শক। দুই ভাই-বোনের মধ্যে রুম্পা ছিল বড়।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

জাতীয় খবর