channel 24

সর্বশেষ

  • রাজধানীর রায়েরবাজারে ড্রেজিংয়ের সময় ৩ জনের মৃত্যু

  • লালমনিরহাটে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশির মৃত্যু: বিজিবি

২০২০ সালে নতুন আশায় বুক বাঁধছেন শিল্পী-নির্মাতারা

২০২০ সালে নতুন আশায় বুক বাঁধছেন শিল্পী-নির্মাতারা

ক্যালেন্ডারের পাতা থেকে বিদায় নিলো সাল ২০১৯। ফেলে আসা বছরটি খুব একটা সুখকর ছিলো বাংলা চলচ্চিত্রের জন্য। মুক্তি পাওয়া ৫৮ ছবির মধ্যে একটিও দেখেনি লাভের মুখ। তবে নতুন বছর নিয়ে আশায় বুক বাঁধছেন শিল্পী-নির্মাতারা।

২০২০ সালের আশা জাগানিয়া ছবিগুলোর একটি 'শাহেনশাহ'। যেখানে প্রথমবার একসাথে রূপালি পর্দায় আসার অপেক্ষায় শাকিব খান ও নূসরাত ফারিয়া।

শুধু শাহেনশাহ'-ই নয় চলতি বছর শাকিব খানের আরো দুটি চলচ্চিত্র দেখবে আলোর মুখ। যেখানে 'বীর' ছবির সাথে আরো আছে বলিউড অভিনেত্রী নার্গিস ফাকরির বিপরীতে নাম চূড়ান্ত না হওয়া একটি সিনেমা।

ভালোবাসা দিবসে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ভৌতিক গল্পের ছবি 'জ্বিন'। যেখানে প্রথমবার ছোট পর্দার নায়ক সজলের সাথে অভিনয় করেছেন বড় পর্দার পূজা। এছাড়া আছেন রোশান ও মুন।

প্রথমবার একসাথে রূপালি পর্দায় আসার অপেক্ষায় সিয়াম ও পরিমনি। পরিচালক চয়নিকা চৌধুরীর প্রথম এই চলচ্চিত্রটি নিয়ে বেশ আশাবাদী সিনেমা সংশ্লিষ্টরা।

আরেফিন শুভর 'মিশন এক্সট্রিম' নিয়েও আশাবাদী চলচ্চিত্রবাসী। পুলিশ বাহিনীর বিরুত্বের গল্পে তৈরি ছবিটি দিয়ে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'-খ্যাত ঐশীর অভিষেক ঘটবে চলচ্চিত্রে।

'অপারেশন সুন্দরবন' চলচ্চিত্র নিয়ে ২০২০-এ হাজির হবেন 'ঢাকা অ্যাটাক'-খ্যাত পরিচালক দীপঙ্কর দীপন। সুন্দরবন এলাকায় র‍্যাবের অভিযানের গল্পের  সিনেমাটিতে অভিনয় করছেন রিয়াজ, সিয়াম, ফারিয়া, রোশান ও তাসকিন।

আয়নাবাজি দিয়ে বাজিমাত করেছিলেন পরিচালক অমিতাভ রেজা। চলতি বছর মুক্তি পাবে তার দ্বিতীয় সিনেমা 'রিক্সা গার্ল'। ছবিতে নাম ভুমিকায় নভেরা চৌধুরী আর অতিথি চরিত্রে হাজির হবেন সিয়াম।
 
ক্যারিয়ারে যে কটি ছবিতেই অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী তার সবগুলোই পেয়েছে সাফল্য। চলতি বছর 'হাওয়া' নিয়ে হাজির হবেন তিনি। দেখা যাবে 'পাপপূণ্য' ছবিতেও। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত সিনেমায় আরো আছেন আফসানা মিমি ও সিয়াম।

অন্যদিকে ক্যাসিনো গল্পে পরিচালক সৈকত নাসির নির্মাণ করছেন চলচ্চিত্র 'ক্যাসিনো'। যেখানে শবনম বুবলির সাথে প্রথমবার অভিনয় করছেন নিরব।

সুবর্ণা মুস্তফা ও সব্যসাচী চক্রবর্তী। দুই বাংলার এই দুই তারকা অভিনয় করছেন 'গণ্ডি' চলচ্চিত্রে। চলতি বছরই সিনেমাটি আলোর মুখ দেখবে বলে জানিয়েছেন পরিচালক ফাখরুল আরেফিন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর