channel 24

সর্বশেষ

  • রাষ্ট্রীয় ব্যস্ততার কারণেই ভারত যাননি স্বরাষ্ট্র-পররাষ্ট্রমন্ত্রী: কাদের

  • খালেদা জিয়াকে জামিন না দেয়ার সিদ্ধান্ত আদালতের নয়, সরকারের: রিজভী

  • কেরাণীগঞ্জের প্লাস্টিক কারখানার অগ্নিকাণ্ডে দগ্ধ আরও ১০ জনের অবস্থা আশঙ্কাজনক

  • ব্রিটেনের নির্বাচনে টিউলিপসহ বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারীর জয়

  • যুক্তরাজ্যে নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেল কনজারভেটিভ পার্টি

বিয়ে নিয়ে সত্য মিথ্যার দোলাচলে সৃজিত-মিথিলা-জয়া

বিয়ে নিয়ে সত্য মিথ্যার দোলাচলে সৃজিত-মিথিলা-জয়া

সময়ের জনপ্রিয় কয়েকজন তারকাদের নিয়ে হেডলাইন বিয়ে বিয়ে এবং বিয়ে। শোরগোল উঠেছে বিয়ে করছেন সৃজিত-মিথিলা। অন্যদিকে গুজব আছে জয়া আহসানের চৌহদ্দিতেও। প্রেম করছেন, বিয়েও করবেন এমনটি বললেও এই নায়িকা জানান, এখনও ঠিক হয়নি বিয়ের দিনক্ষণ।

তারকা মানেই যেনো সাধারণে আকর্ষনের কেন্দ্রবিন্দু। আর তাইতো তারকা নিয়ে যে তারকালাপ তা জুড়ে থাকে জল্পনা আর কল্পনার শত রঙ। যদিও জল্পনার সে ক্যানভাস ছুঁয়ে যতোটা থাকে সত্যের ছোঁয়া কখনো কখনো তার চেয়েও বেশি থাকে মিথ্যের বারতা। এ যেনো যা রটে তার কিছুটাতো বটে।

সত্য-মিথ্যার তেমনই দোলাচলে এখন পত্রিকার পাতায় মিথিলা সৃজিত আর জয়া আহসান। প্রসঙ্গ যদিও বিয়ে তবে পারস্পরিক বক্তব্যে সেখানেও আছে জটিলতার সুর।

খবর রটেছে বিয়ে করছেন মিথিলা-সৃজিত। একপক্ষ যদিও বলছে সম্ভাব্য মাস ডিসেম্বর, অন্যপক্ষের সুরে তখন ফেব্রুয়ারি। কেউ দিচ্ছেন পরিবারের বরাত, কারো সূত্র আবার ঘনিষ্টজন কিংবা বন্ধু-বান্ধব।

এদিকে ওপার বাংলার দু একজনের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুজব রটলেও হৃদয়ঘটিত বিষয়ে তিনি নাকি মন দিয়েছেন এ বাংলাতেই। সম্প্রতি কলকাতার রোমান্টিক ছবি রবিবার নিয়ে টাইমস অফ ইন্ডিয়ার সাথে আড্ডায় তিনি বলেন, প্রেম করছেন তবে ঠিক হয়নি বিয়ের দিনক্ষণ।

সবকিছু মিলিয়ে এখন শুধুই অপেক্ষা জল্পনা কতোটা সত্য আর মিথ্যের বেড়াজালে তা জানা যাবে সানাইয়ের সুরে চারহাত এক হবার পরই।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর