channel 24

সর্বশেষ

  • রাষ্ট্রীয় ব্যস্ততার কারণেই ভারত যাননি স্বরাষ্ট্র-পররাষ্ট্রমন্ত্রী: কাদের

  • খালেদা জিয়াকে জামিন না দেয়ার সিদ্ধান্ত আদালতের নয়, সরকারের: রিজভী

  • কেরাণীগঞ্জের প্লাস্টিক কারখানার অগ্নিকাণ্ডে দগ্ধ আরও ১০ জনের অবস্থা আশঙ্কাজনক

  • ব্রিটেনের নির্বাচনে টিউলিপসহ বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারীর জয়

  • যুক্তরাজ্যে নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেল কনজারভেটিভ পার্টি

নকশা বহির্ভূত স্থাপনা: শাকিব খানকে ভ্রাম্যমাণ আদালতের ১০ লাখ টাকা জরিমানা

নকশা বহির্ভূত স্থাপনা: শাকিব খানকে ভ্রাম্যমাণ আদালতের ১০ লাখ টাকা জরিমানা

নকশা বহির্ভূত স্থাপনা হওয়ায় চিত্রনায়ক শাকিব খানের বাড়িসহ ৩টি বাড়িকে জরিমানা করেছেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমাণ আদালত। শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউকের ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৮ নভেম্বর) রাজউক কর্তৃপক্ষ রাজধানীর নিকেতনে নকশা না মেনে বাড়ি নির্মাণ করায় তাকে এ জরিমানা করে।

জরিমানা নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন শাকিব খান। তিনি বলেন, 'আসলে কী হলো এটা? খুব সামান্য কারণে এ অপ্রীতিকর ঘটনা ঘটেছে। আমার বাড়ির বারান্দায় যে ক্যান্টিলিভার ১ ফিট বেশি বের হয়ে আছে, তার জন্য ১০ লাখ টাকা জরিমানা! ‘আমার নকশায় যদি গুরুতর সমস্যা থাকে অন্তত আমাকে নোটিশ দিক। আমি দরকার হয় তা সংশোধন করব।'

তিনি বলেন, 'কোনও কথা নাই বার্তা নাই, এসেই বললেন, এটা বের হয়ে আছে, ১০ লাখ টাকা জরিমানা। না দিলে সবাই অ্যারেস্ট। পারলে গাড়িতে যারা ছিলেন, সবাইকে নিয়ে যায়। এখন বলুন, কেউ কি বাসায় ১০ লাখ টাকা নিয়ে বসে থাকে? আর এটা কেমন জরিমানা?

শাকিব খান নতুন একটি বাড়ি নির্মাণ করেছেন। সেই বাড়ির জন্যই তাকে জরিমানা করা হয়েছে। তিনি থাকেন গুলশানে তার 'জান্নাত' নামের বাড়িতে। নিকেতনে তার অফিস রয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর