channel 24

সর্বশেষ

  • রাষ্ট্রীয় ব্যস্ততার কারণেই ভারত যাননি স্বরাষ্ট্র-পররাষ্ট্রমন্ত্রী: কাদের

  • খালেদা জিয়াকে জামিন না দেয়ার সিদ্ধান্ত আদালতের নয়, সরকারের: রিজভী

  • কেরাণীগঞ্জের প্লাস্টিক কারখানার অগ্নিকাণ্ডে দগ্ধ আরও ১০ জনের অবস্থা আশঙ্কাজনক

  • ব্রিটেনের নির্বাচনে টিউলিপসহ বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারীর জয়

  • যুক্তরাজ্যে নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেল কনজারভেটিভ পার্টি

বিয়ে করলেন গুলতেকিন

বিয়ে করলেন গুলতেকিন

যুবও ক্রীড়া মন্ত্রলায়ের অতিরিক্ত সচিব ও কবি আফতাব আহমেদকে দু'সপ্তাহ আগে ঢাকায় গুলতেকিনের বাসায় ছোট পরিসরে বিয়ে করে আমেরিকা গেছেন। ফিরেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করবেন। গুলতেকিন জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী ছিলেন।

গুলতেকিনের সাথে বছর আগে পরিচয় হয় আফতাব আহমেদের। তারপর প্রেম, অবশেষে বিয়ে। গুলতেকিন আফতাবকে নিয়ে কবিতাও লিখেছেন। তাকে নিয়ে সন্তানদেরসহ সময় কাটিয়েছেন।

আফতাবের প্রথম স্ত্রী ব্যারিষ্টার ছিলেন। ১০ বছর আগে  তাদের ডিভোর্স। তার সন্তান লন্ডনে লেখাপড়া করছেন। গুলতেকিনের বয়স এখন ৫৬। তিনি ১৯৭৩ সালে হুমায়ুন আহমেদকে বিয়ে করেন। তার চার সন্তান।

২০০৩ সালে হুমায়ুন আহমেদ গুলতেকিনের ডিভোর্স হয়। ২০০৫ সালে শাওনকে হুমায়ুন আহমেদ বিয়ে করলেও গুলতেকিন বিয়ে করেননি। তারপর সন্তানদের নিয়েই জীবন কাটছিল গুলতেকিনের। কখনো আমেরিকা কখনো ঢাকায়। নিয়মিত কবিতাও লিখছিলেন।

অক্টোবর গুলতেকিন ফেসবুকে স্ট্যাটাস দেন যৌথ ঘোষনা বলে, এবার আসুক ঝড়, উঠুক তুফান।

নভেম্বর আফতাব ইংরেজীতে স্ট্যাটাসে বলেন, একদিন সে সামনে বসিয়ে হাত ধরে বললো, পৃথিবীতে সবাইকে মরতে হবে,কিন্তু আমি তোমাকে ছেড়ে যেতে চাইনা। আফতাব বললেন, তোমাকে বাচাতে পারি কিন্তু পথ একটাই বিয়ে। কিছুটা থেমে গুলতেকিন সেই পথটাই নিলেন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর