channel 24

সর্বশেষ

  • রাষ্ট্রীয় ব্যস্ততার কারণেই ভারত যাননি স্বরাষ্ট্র-পররাষ্ট্রমন্ত্রী: কাদের

  • খালেদা জিয়াকে জামিন না দেয়ার সিদ্ধান্ত আদালতের নয়, সরকারের: রিজভী

  • কেরাণীগঞ্জের প্লাস্টিক কারখানার অগ্নিকাণ্ডে দগ্ধ আরও ১০ জনের অবস্থা আশঙ্কাজনক

  • ব্রিটেনের নির্বাচনে টিউলিপসহ বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারীর জয়

  • যুক্তরাজ্যে নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেল কনজারভেটিভ পার্টি

শুক্রবার মুক্তি পাচ্ছে জয়া অভিনীত ছবি 'কণ্ঠ'

শুক্রবার মুক্তি পাচ্ছে জয়া অভিনীত ছবি 'কণ্ঠ'

দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান অভিনীত কলকাতার ছবি কণ্ঠ। যেখানে একজন স্পিচ থেরাপিস্টের ভূমিকায় অভিনয় করেছেন জয়া। ছবির প্রচারণায় এখন বাংলাদেশে জয়াসহ ছবিটির পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। এই ছবিটিতে বিশেষ এই চরিত্রে অভিনয়ের জার্নিসব নানা বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী জয়া।

কলকাতায় মুক্তির ৬ মাস পর বাংলাদেশে আলোর মুখ দেখতে যাচ্ছে জয়া আহসান অভিনীত চলচ্চিত্র 'কণ্ঠ'। সাফটা চুক্তিতে নিজের দেশে মুক্তি পেতে যাওয়া ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত জয়া। তার উপর বাড়তি পাওয়া যেন বিনিময় চুক্তিতে নিজের আরেক ছবি খাঁচা'র রপ্তানি।   

হঠাৎ করেই বাকশক্তি হারিয়ে ফেলা এক রেডিও জকির উত্থান পতনের গল্পে নির্মিত ছবিটিতে স্পিচ থেরাপিস্টের ভূমিকায় অভিনয় করেছেন জয়া। জানিয়েছেন এই চরিত্রটি তাকে শিখিয়েছে লড়াই করতে জীবনকে নতুন করে দেখতে।

শুধু ক্যানসারে আক্রান্ত রোগী নয় বরং এই ছবি জীবনীশক্তি ফিরিয়ে আনতে অনুপ্রেরণা যোগাবে তাদের যারা হতাশায় ভেঙ্গে পড়েছে। এমনটাই মনে করেন জয়া।

পরিচালনার পাশাপাশি সিনেমাতে রেডিও জকি অর্জুনের ভূমিকায় অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাঁর সাথে পরিচালকের আসনে ছিলেন নন্দিতা রায়ও।

অভিযোগ রয়েছে বিনিময় চুক্তিতে ওপার বাংলায় নামে মাত্র মুক্তি পায় বাংলাদেশের ছবি। এমন বাস্তবতায় মানসম্মত চলচ্চিত্র বিনিময়ের কথা বলেন জয়া।

কলকাতায় খাঁচা ছবিটির মুক্তির তারিখ এখন চুড়ান্ত না হলেও বাংলাদেশে কণ্ঠ আলোর মুখ দেখবে ৮ নভেম্বর শুক্রবার।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর