channel 24

সর্বশেষ

  • নতুন মেয়াদে সভাপতি হওয়ার পর বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার শ্রদ্ধা

  • বিজয় রুখতে বিএনপি প্রার্থীদের ওপর হামলা চালাচ্ছে আ.লীগ: ফখরুল

  • হবিগঞ্জে গাছের সাথে বাসের ধাক্কায় ৩ জনের প্রাণহানি

  • সৌদিতে নবেল করোনা ভাইরাসে আক্রান্ত রোগী চিহ্নিত

  • আইসিজের আদেশ: মেনে নেওয়ার আহবান গাম্বিয়ার; মায়নমারের প্রত্যাখ্যান

  • পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের শুভ সূচনা

৪৬ বসন্ত পেরিয়ে বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া

৪৬ বসন্ত পেরিয়ে বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া

শুধু সুন্দরী বললে ভুল হবে কারণ তিনি যে বিশ্ব সুন্দরী। তিনি হলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ৪৬ বসন্ত পেরিয়ে শুক্রবার ৪৭ বছরে পা দিয়েছেন এই বলিউড অভিনেত্রী। জন্মদিনে তার প্রতি রইলো কোটি ফুলেল শুভেচ্ছা।

কখনো তিনি পরী, কখনোবা অপ্সরী সৌন্দর্য্যের গল্পে এই সুন্দরীতমা আর কেউ নন ঐশ্বরিয়া রাই বচ্চন সংক্ষেপে অ্যাশ নামেই পরিচিত তিনি। জন্ম ১৯৭৩ সালের ১ নভেম্বর। তবে শৈশব কৈশর পেরিয়ে সাধারন এই মেয়েটির অসাধারন হয়ে ওঠার আসল গল্পটা শুরু ১৯৯৪ সালে। যখন তাঁর মাথায় ওঠে বিশ্ব সুন্দরীর মুকুট।

রুপালী পর্দায় ক্যারিয়ারের শুরুটা যদিও তামিল সিনেমায় তবে প্রতিভার বিকাশটা হয় বলি মুভিতেই। ১৯৯৯ সালে সঞ্জয় লীলা বনসালীর 'হাম দিল দে চুকে সানাম' দিয়েই নজরে আসেন সিনে বোদ্ধাদের। এরপর আরতাকাতে হয়নি পিছু ফিরে।

বলিউড পেরিয়ে এই বলি ডিভার জনপ্রিয়তা পৌঁছেছে হলিউড আর টালিউডেও। কারন শুধু হিন্দি নয় অভিনয় করেছেন তিনি ইংরেজি, তামিল এবং বাংলা ভাষার ছবিতেও।

দর্শক ভালোবাসাতো আছেই তবে কাজের স্বীকৃতি হিসেবে এই বচ্চন বধু পেয়েছেন পদ্মশ্রী, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, আইফা অ্যাওয়ার্ডসহ দেশি বিদেশি অসংখ্য সম্মাননা।

শুক্রবার ৪৭ বছরে পা দিয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। জন্মদিনের শুভক্ষনে এই সেরা অভিনেত্রীর প্রতি রইলো হাজার রঙের ফুলেল শুভেচ্ছা।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

বিনোদন খবর