channel 24

সর্বশেষ

  • রাজধানীর রায়েরবাজারে ড্রেজিংয়ের সময় ৩ জনের মৃত্যু

  • লালমনিরহাটে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশির মৃত্যু: বিজিবি

সৌদিতে নির্মম নির্যাতনের শিকার মৌলভীবাজারের এক গৃহবধূ

সৌদিতে নির্মম নির্যাতনের শিকার মৌলভীবাজারের এক গৃহবধূ

মৌলভীবাজারের এক গৃহবধূ স্বচ্ছলতার আশায় পাড়ি জমান সৌদি আরবে। গৃহকর্মী হিসেবে নেয়া হলেও তার ওপর চালানো হয় পাশবিক নির্যাতন। এসবের জন্য দায়ী দালাল ইউপি সদস্যের বিচার চান ভুক্তোভোগীর পরিবার।

মৌলভীবাজারের রাজকান্দি গ্রামের রুবিনা বেগম। ভাগ্য ফেরাতে দেশ ছেড়ে চলতি বছরের ২৮ এপ্রিল পাড়ি জমায় সৌদি আরব। গৃহকর্মী হিসেবে গেলেও রুবিনাকে বাধ্য করা হয় যৌন কাজে। সেসময় তার উপর চালানো হয় পাশবিক নির্যাতনও। বন্ধ করে দেয়া হয় পরিবারের সাথে সব যোগাযোগ।

একপর্যায়ে হাসপাতাল থেকে গোপনে স্বামী ফুল মিয়াকে সব জানান রুবিনা। দেশে ফেরাতে উপজেলার নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করে পরিবার। পরে ২৬ নভেম্বর রুবিনাকে ফিরিয়ে আনা হয় দেশে।

এ বিষয়ে মৌলভীবাজারের আদমপুর ইউনিয়ন পরিষদের অভিযুক্ত দালাল ইউপি সদস্য মোস্তফা কামাল বলেন, নির্যাতনের বিষয়ে তিনি কিছুই জানেন না।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আশেকুদল হক বলেন, নির্যাতনের শিকার গৃহবধূর যথাযথভাবে চিকিৎসার ব্যবস্থা করা হবে। অভিযুক্ত দালাল ইউপি সদস্য মোস্তফা কামালের বিরুদ্ধে অভিযোগগুলি তদন্ত সাপেক্ষে প্রমাণিত হলে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুদল হক।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মুন্না সিনহা জানান, রুবিনার শরীরের বিভিন্ন জায়গায় নির্যাতনের চিহ্ন রয়েছে।  

রুবিনার মতো যারা বিপদে আছেন তাদের দ্রুত উদ্ধার করে দালাল চক্রের মূল হোতাদের শাস্তির আওতায় আনার দাবী ভূক্তভোগী পরিবারের।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

দেশ 24 খবর