channel 24

সর্বশেষ

  • সংঘাত নয়, রোহিঙ্গাদের ফেরাতে আলোচনা চলছে: প্রধানমন্ত্রী

  • মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর নিপীড়ন আধুনিক সময়ের গণহত্যা...

  • নেদারল্যান্ডসের আন্তর্জাতিক আদালতে মামলার শুনানিতে গাম্বিয়া...

  • রোহিঙ্গা নির্যাতনের বিষয়ে মিয়ানমারের বক্তব্য মিথ্যা...

  • মিয়ানমারে রোহিঙ্গা গণহত্যা এখনও চলছে, রোধে ব্যবস্থা নিতে হবে

  • প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: তারেক রহমান ও মির্জা ফখরুলসহ...

  • বিএনপির ১২ নেতার বিরুদ্ধে ফের মামলা

কর্মকর্তার অনিয়ম-দুর্নীতি নিয়ে বক্তব্য দেয়ায় কর্মচারীদের বিরুদ্ধে ব্যবস্থা

কর্মকর্তার অনিয়ম-দুর্নীতি নিয়ে বক্তব্য দেয়ায় কর্মচারীদের বিরুদ্ধে ব্যবস্থা

ভুয়া বিল দেখিয়ে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আশিকুর রহমানের অর্থ আত্মসাৎ। তথ্য-উপাত্তসহ চ্যানেল টোয়েন্টিফোরে সংবাদ প্রচারের পরও অভিযুক্তের বিরুদ্ধে শুধু কারণ দর্শানো নোটিশ জারি হয়েছে। আর যারা গণমাধ্যমে বক্তব্য দিয়েছেন, তাদের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করে দেয়া হয়েছে প্রতিবেদন। সিভিল সার্জনের দাবি, উর্ধ্বতন কর্মকর্তার অনুমতিছাড়া গণমাধ্যমে বক্তব্য দেয়া সরকারি আইন পরিপন্থী।

গত ৭ নভেম্বর মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আশিকুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতি করে অর্থ আত্মসাতের একটি খবর প্রচার হয় চ্যানেল 24 এ। প্রতিবেদনে অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে তথ্য উপাত্ত তুলে ধরাসহ নানা অভিযোগ আনেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারীরা।

এখন ঘটনায় নতুন মোড়। অভিযুক্ত ডা. আশিকুর রহমানকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হলেও যেসব কর্মচারী স্বাস্থ্য কর্মকর্তার দুর্নীতি নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন, তাদের বিরুদ্ধেই তদন্ত করে প্রতিবেদন দিয়েছে কমিটি।
 
ভুক্তভোগীরা জানান, মিডিয়ায় কথা বলায় তদন্ত কমিটি গঠন করে তদন্ত রিপোর্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট জমা দেয়। যার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তার বিরুদ্ধে তদন্ত না করে আমাদেরকে মানসিক ভাবে হেনেস্তা করা হচ্ছে।
 
বিষয়টি জানার পর জেলাজুড়ে বিভিন্ন মহলে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। জেলা সিভিল সার্জনের দাবি, উর্ধ্বতন কর্মকর্তার অনুমতি ছাড়া গণমাধ্যমে বক্তব্য দেয়া যাবে না।

প্রায় ২৫ লাখ টাকার ভুয়া বিল ভাউচারে অর্থ আত্মসাতের অভিযোগ ওঠে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আশিকুর রহমানের বিরুদ্ধে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

দেশ 24 খবর