channel 24

সর্বশেষ

  • সংঘাত নয়, রোহিঙ্গাদের ফেরাতে আলোচনা চলছে: প্রধানমন্ত্রী

  • মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর নিপীড়ন আধুনিক সময়ের গণহত্যা...

  • নেদারল্যান্ডসের আন্তর্জাতিক আদালতে মামলার শুনানিতে গাম্বিয়া...

  • রোহিঙ্গা নির্যাতনের বিষয়ে মিয়ানমারের বক্তব্য মিথ্যা...

  • মিয়ানমারে রোহিঙ্গা গণহত্যা এখনও চলছে, রোধে ব্যবস্থা নিতে হবে

  • প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: তারেক রহমান ও মির্জা ফখরুলসহ...

  • বিএনপির ১২ নেতার বিরুদ্ধে ফের মামলা

দিনাজপুরে ২ রাজনৈতিক নেতার বিদেশ গমনে দুদকের নিষেধাজ্ঞা

দিনাজপুরে ২ রাজনৈতিক নেতার বিদেশ গমনে দুদকের নিষেধাজ্ঞা

দিনাজপুরের শীর্ষ ২ রাজনৈতিক নেতার বিরুদ্ধে বিদেশে গমনে ইমিগ্রেশন কার্যালয়গুলোতে চিঠি দিয়ে নিষেজ্ঞা জারি করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত দিনাজপুর জেলা কার্যালয়।

এই দুই রাজনৈতিক ব্যক্তিরা হলেন, দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার ঘোষ  কাঞ্চন এবং দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমাম আবু জাফর রজ্জব।

দুদক জানায়, দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের টেন্ডার বাণিজ্যের মূলহতা, মাদক ব্যবসায়ী, হুন্ডি ব্যবসায়ীসহ দিনাজপুরে লাখ লাখ টাকা চাঁদাবাজির মাধ্যমে দিনাজপুর সুখ সাগরের ইকোপার্কে রঙ্গমহলসহ বিশাল অট্টালিকা নির্মাণকারী বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন এবং দিনাজপুর হাউজিংসহ অন্যান্য সরকারি দপ্তরের সব টেন্ডার নিয়ন্ত্রণকারী নিজ পরিবারের নামে একাধিক প্লট ও বাড়ির মালিক এবং দিনাজপুরে অবৈধ অস্ত্রসহ মাদক ব্যবসার মাধ্যমে রাতারাতি আবাসিক হোটেল, বিলাসবহুল বাড়ি, সুইমিংপুল, কোটি কোটি টাকাসহ বিপুল পরিমাণ অবৈধ সম্পদের মালিক ইমাম আবু জাফর রজ্জব বিভিন্ন প্রকার দুর্নীতির মাধ্যমে জ্ঞাত আয় বর্হিভূত সম্পদের মালিক হয়েছেন মর্মে অভিযোগে প্রাথমিকভাবে প্রতিয়ামন হয়।

এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ ও দুর্নীতি দমন কমিশন বিধিমালা ২০০৭ এর ধারায় এই দু’জন রাজনৈতিক ব্যক্তিকে বিদেশ গমনে নিষেজ্ঞা জারি করে দেশের সব ইমিগ্রেশন কার্যালয় গুলোতে চিঠি পাঠায় দুদক।

দুর্নীতি দমন কমিশন সমন্বিত দিনাজপুর জেলা কার্যালয়ের উপসহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলাম সাক্ষরিত একটি চিঠির মাধ্যমে দুই রাজনৈতিক নেতাকে বিদেশ গমনে নিষেজ্ঞা জারির বিষয়টি ইমিগ্রেশন কার্যালয় গুলোতে পাঠানো হয়েছে বলে জানা যায়।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

দেশ 24 খবর