channel 24

সর্বশেষ

  • আদালতে ঔদ্ধত্যপূর্ণ আচরণ ক্ষমার অযোগ্য: কাদের

  • সরকারই আদালত অবমাননা করেছে: ফখরুল

  • চট্টগ্রামে মেরিন ওয়ার্কশপে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৭

  • ট্রাম্পকে অভিসংশনে খসড়া প্রস্তাব তৈরিতে হাউজ জুডিশিয়ারি কমিটিকে স্পিকারের নির্দেশ

  • পেনশন সংস্কারের বিরুদ্ধে ধর্মঘটে অচল ফ্রান্স

শেখ কামাল ক্লাব কাপের প্রথম ম্যাচে চট্টগ্রাম আবাহনীর বড় জয়

শেখ কামাল ক্লাব কাপের প্রথম ম্যাচে চট্টগ্রাম আবাহনীর বড় জয়

প্রথম ম্যাচেই বর্তমান চ্যাম্পিয়ন টিসি স্পোর্টসকে বিধ্বস্ত করেছে সাব্কে চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনী। ৪-১ গোলে জিতেছে আয়োজক ও চট্টগ্রামের ক্লাবটি। যার মধ্যে তিন গোল বিদেশিদের। জাতীয় দলের অধিনায়ক জামাল ভূইয়াসহ দেশি-বিদেশি অতিথি ফুটবলাররে সংস্পর্শে বদলে গেছে চট্টলার দলটি।

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের উদ্বোধনী ম্যাচের চতুর্থ মিনিটে চট্টগ্রাম আবাহনী প্রথম আক্রমণেই এগিয়ে যেতে পারত। কিন্তু অল্পের জন্য আরিফুরের শট ক্রসবারের ওপর দিয়ে বেরিয়ে যায়।

চট্টগ্রামের ফুটবলপ্রেমীরা অষ্টম মিনিটে উচ্ছ্বাসে মেতে ওঠে। নাইজেরিয়ান ফরোয়ার্ড ম্যাথিউ বাঁ দিক থেকে আরিফুরের কাটব্যাকে ডান পায়ের শটে জাল খুঁজে নেন। ব্যবধান দ্বিগুণ হয় এগিয়ে যাওয়ার রেশ থাকতেই। আরাফাতের বাঁকানো বাঁ দিক থেকে শটে একাদশ মিনিটে পরাস্ত হন গোলরক্ষক।

চট্টগ্রাম আবাহনী মালদ্বীপের দলটিকে একের পর এক আক্রমণে কোণঠাসা করে ফেলে। ৪০তম মিনিটে সোহেল রানার কাটব্যাকে গোলমুখ থেকে নিখুঁত প্লেসিংয়ে স্কোরলাইন ৩-০ করেন ম্যাথিউ।

টিসি স্পোর্টস দ্বিতীয়ার্ধে কিছুটা গুছিয়ে ওঠে। কিন্তু মোহাম্মদ নেহাল চট্টগ্রাম আবাহনীর পোস্টের নিচে বড় বাধা হয়েছিলেন। ৪৭তম মিনিটে আদম ইশামের হেড গ্লাভসবন্দী করেন এই গোলরক্ষক।

১৫ মিনিট পর ডান দিক থেকে আরিফুরের বাড়ানো ক্রস গোলরক্ষকের গ্লাভস গলে বেরিয়ে যাওয়ার পর রতকোভিচ নিখুঁত টোকায় ব্যবধান আরও বাড়ান। একটু পর এই স্ট্রাইকারের ডি-বক্সের একটু ওপর থেকে থেকে নেওয়া শট ক্রসবারের ওপর দিয়ে উড়ে যায়।

মোহাম্মদ সামির ক্রসে ইসমাইল ইসার হেডে শেষ দিকে জাল খুঁজে নিলে ব্যবধান কমানো একমাত্র গোলটি পায় টিসি স্পোর্টস।

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর