channel 24

সর্বশেষ

  • ভোটের তারিখ পরিবর্তনে সরকারের আপিত্ত নেই: কাদের

  • বিএনপির সমর্থনে জনগণ রাস্তায় নেমে এসেছে: মির্জা ফখরুল

  • ভোট ও পূজা একদিনে হলেও আইন-শৃঙ্খলার অবনতি হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

  • তুরাগ তীরে জুমার নামাজে লাখো মুসল্লির ঢল

আবারো ঢাকায় আসছেন লিওনেল মেসি

আবারো ঢাকায় আসছেন লিওনেল মেসি

আবারো ঢাকায় আসছেন লিওনেল মেসি। নভেম্বরে বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্যারাগুয়ের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। প্যারাগুয়ে ফুটবল ফেডারেশন টুইটারে নিশ্চিত করেছে। তবে আর্থিক বিষয়সহ আনুষঙ্গিক অনেক কিছুই চূড়ান্ত না হওয়ায় আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারছে না বাফুফে।

৮ বছর আগে বাংলাদেশের মানুষ খুব কাছ থেকে দেখেছিলো ফুটবলের মহাতারকা লিওনেল মেসিকে। সেসময় নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় এসেছিলো আর্জেন্টিনা। আবারো সে স্বর্ণালী মুহুর্তের সুযোগ এ দেশের ফুটবল প্রেমীদের সামনে। আগামী মাসে ঢাকায় আসছেন গ্রহের অন্যতম সেরা ফুটবলার। ব্রাজিলের সঙ্গে ম্যাচ আয়োজনের কথা থাকলেও শেষ পর্যন্ত আসছে শুধু আলবিসেলেস্তারা।

মঙ্গলবার প্যারাগুয়ে ফুটবল ফেডারেশন তাদের টুইটারে জানিয়েছে, বঙ্গবন্ধু স্টেডিয়ামে দুটি প্রীতি ম্যাচ খেলবে লাতিন আমেরিকার দেশটি। নভম্বেরের ১৫ তারিখে ভেনেজুয়েলার বিপক্ষে আর ১৮ তারিখে তাদের প্রতিপক্ষ আর্জেন্টিনা। দেশটির গণমাধ্যমও তা নিশ্চিত করেছে। তবে আর্থিক বিষয় সহ অনেক কিছুই এখনো চূড়ান্ত না হওয়ায় আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারছে না বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

চলতি বছর কোপা আমেরিকায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচের পর লাতিন আমেরিকান ফুটবলের নিয়ন্তা সংস্থা কনমেবলের বিপক্ষে দুর্নীতির অভিযোগ আনায় আন্তর্জাতিক ফুটবলে ৩ মাস নিষিদ্ধ হোন লিওনেল মেসি। ঢাকার মাঠকে নিষেধাজ্ঞা থেকে ফেরার মঞ্চ হিসেবে পাচ্ছেন এ ফুটবল বিস্ময়।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর