channel 24

সর্বশেষ

  • সম্প্রতি বেশ কয়েকটি পুরস্কারে পাওয়ায় প্রধানমন্ত্রীকে মন্ত্রিসভার অভিনন্দন

  • আবরার হত্যা: আসামি অমিত সাহাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার

  • আবরার হত্যা: আসামি অমিত সাহাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার

  • ভিজিৎ ব্যানার্জি, মাইকেল ক্রেমার এবং ফরাসি অর্থনীতিবিদ এস্থার দুফলো

ডিসেম্বরে অনিশ্চিত বিপিএল-এর সপ্তম আসর: জালাল ইউনুস

ডিসেম্বরে অনিশ্চিত বিপিএল-এর সপ্তম আসর: জালাল ইউনুস

ডিসেম্বরে অনিশ্চিত বিপিএল-এর সপ্তম আসর আয়োজন। এমন সংশয় প্রকাশ করেছেন বিসিবি পরিচালক জালাল ইউনুস। এখনো টুর্নামেন্টের কাঠামো চূড়ান্ত না হওয়ায় দল বা স্পন্সর ইস্যুতে সিদ্ধান্ত নিতে পারছে না বোর্ড। জানুয়ারির মধ্যে টুর্নামেন্ট না হলে এবার বিপিএল নাও হতে পারে বলে আভাষ দিয়েছেন তিনি।

অনিশ্চয়তায় বিপিএল। ৬ ডিসেম্বর সপ্তম আসর শুরু নিয়ে সংশয় খোদ ক্রিকেট বোর্ড পরিচালক জালাল ইউনুসের। বঙ্গবন্ধুর নামে নিজম্ব উদ্যোগে বিপিএল আয়োজনের ঘোষণা মাসখানেকের পুরনো। এই সময়ে দৃশ্যমান কোনো অগ্রগতি হয়নি।

আর সামনে বাকি মাস দুয়েক। স্বল্প সময়ে কতটা সম্ভব পুরো আয়োজন তা নিয়েই শঙ্কা।

পুরনো ৬ ফ্র্যাঞ্চাইজির সাথে নতুন চুক্তি করেনি বোর্ড। দুটি ফ্র্যাঞ্চাইজির জন্য স্বত্ত্ব বিক্রির নোটিশ দিয়েও তার সমাধান হয়নি। ঠিক তেমনি নতুন মোড়কে স্পন্সর চেয়েও খুব বেশি সাড়া মেলেনি। মাত্র ৫টি প্রতিষ্ঠান আগ্রহ দেখিয়েছে। এরপর আর কোনো অগ্রগতি নেই।

বিসিবির পরিচালক জালাল ইউনুস জানান, নতুন কাঠামো চূড়ান্ত হয়নি তাই স্পন্সরদের সঙ্গে বসতে পারছে না বোর্ড। জানুয়ারির মধ্যে টুর্নামেন্ট শুরু করা না গেলে এ মৌসুমে বিপিএল অনিশ্চিত।

ক্যাসিনো ইস্যুতে গ্রেফতার হওয়া পরিচালক লোকমান ভূঁইয়া ইস্যুতে পরের বোর্ড সভায় সিদ্ধান্ত আসতে পারে বলে জানিয়েছেন জালাল ইউনুস।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর