channel 24

সর্বশেষ

  • নতুন মেয়াদে সভাপতি হওয়ার পর বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার শ্রদ্ধা

  • বিজয় রুখতে বিএনপি প্রার্থীদের ওপর হামলা চালাচ্ছে আ.লীগ: ফখরুল

  • হবিগঞ্জে গাছের সাথে বাসের ধাক্কায় ৩ জনের প্রাণহানি

  • সৌদিতে নবেল করোনা ভাইরাসে আক্রান্ত রোগী চিহ্নিত

  • আইসিজের আদেশ: মেনে নেওয়ার আহবান গাম্বিয়ার; মায়নমারের প্রত্যাখ্যান

  • পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের শুভ সূচনা

আলোচনা ছাড়াই বিপিএল পুরনো দলগুলোকে বাদ দেয়ায় হতাশ ফ্র্যাঞ্চাইজিরা

আলোচনা ছাড়াই বিপিএল পুরনো দলগুলোকে বাদ দেয়ায় হতাশ ফ্র্যাঞ্চাইজিরা

আলোচনা ছাড়াই বিপিএল পুরনো দলগুলোকে বাদ দেয়ায় হতাশ ফ্র্যাঞ্চাইজিরা। হুট করে বিসিবির এই সিদ্ধান্তে আর্থিক লোকশানের শঙ্কায় তাঁরা। বলছেন বিদেশী ক্রিকেটাররাও টুর্নামেন্টের প্রতি আস্থা হারাবে। বঙ্গবন্ধুর নামেই যখন টুর্নামেন্ট, সবাইকে তাঁর অংশীদার করুক বোর্ড সেই আহবান পুরনো ফ্র্যাঞ্চাইজিদের।

বিপিএল ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে মুখোমুখি অবস্থানে বিসিবি। ফরম্যাট বদল, বাইলজে পরিবর্তন, প্রত্যেকবারই টুর্নামেন্ট  শুরুর সময় নিয়ে অনিশ্চয়তায় বিসিবির সঙ্গে দলগুলোর দূরত্ব পরিস্কার। কিন্তু এবার এক সাকিবের দলবদল ইস্যুতেই, ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে নতুন করে চুক্তি না হওয়াকে বড় করে দেখানো হয়েছে। সেকারনেই বিসিবির একলা চলো নীতিতে সবচেয়ে অবাক রংপুর রাইডার্স।

পুরনো নামেই দলগুলোকে আসন্ন টুর্নামেন্টে খেলানোর ব্যাপারে বিসিবি সভাপতি ইঙ্গিত দিলেও একমত নয় ফ্র্যাঞ্চাইজিরা। এমনকি টুর্নামেন্ট না হলেও বিদেশী ক্রিকেটারদের সঙ্গে প্রতিশ্রুতি ভঙ্গের কারনে লোকসান গুনতে হচ্ছে।

নতুন আসরে খেলার ব্যাপারে বোর্ডের সঙ্গে আলাপ আলোচনাও হয়েছে দলগুলোর। কিন্তু এরপরও ফ্র্যাঞ্জাইজিদের কিছু না জানিয়ে বিসিবির এই সিদ্ধান্তে হতবাক তারা।

তবে ফ্র্যাঞাইজিদের বিশ্বাস শেষ পর্যন্ত বঙ্গবন্ধুর নামেই যখন টুর্নামেন্ট, বাদ দিয়ে নয়, সবাইকে নিয়েই হোক বিপিএলের পরবর্তী আসর।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর