channel 24

সর্বশেষ

  • আ.লীগের ভেতরে থাকা রাজাকারের তালিকা করা উচিত: গাফফার চৌধুরী

  • কাদের মোল্লাকে 'শহীদ' বলায় সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে...

  • কঠোর ব্যবস্থা নেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

  • ভারতে থাকা অবৈধ বাংলাদেশিদের তালিকা চাওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী

  • রাজধানীর তেজগাঁওয়ে বাসের ধাক্কায় নারী নিহত; বাস আটক

  • ৪৭ হাজার গ্রামপুলিশকে জাতীয় স্কেলের...

  • চতুর্থ শ্রেণির সমান বেতন দেয়ার নির্দেশ হাইকোর্টের

  • দেশের কল্যাণে যেকোনো ত্যাগ স্বীকারে...

  • সশস্ত্র বাহিনীকে প্রস্তুত থাকার আহবান প্রধানমন্ত্রীর

  • প্রথম ধাপে ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ...

  • প্রকৃত মুক্তিযোদ্ধার সংখ্যা ২ লাখ ১০ হাজারের বেশি নয়: মুক্তিযুদ্ধমন্ত্রী

ম্যান ইউতে গেলেন বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডার

ম্যান ইউতে গেলেন বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডার

ডি লিখট, ফন ডাইক নয় বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডার এখন হ্যারি ম্যাগুয়ার। লেস্টার সিটির এই ইংলিশ সেন্টার ব্যাককে কিনতে ম্যানচেস্টার ইউনাইটেডের ব্যয় ৮০ মিলিয়ন পাউন্ড। এদিকে বার্সেলোনা ছেড়ে জেনিত সেন্ট পিটার্সবার্গে ব্রাজিলের মালকম। এদিকে য়্যুভেন্তাস ছাড়তে না চাওয়ার ইচ্ছা পাওলো দিবালার।

সেরা সময়ে ফিরতে দল ভারী করার কঠিন চ্যালেঞ্জ নিয়ে নেমেছিলো ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু দলবদলের বাজারে আলোড়ন তুলতে পারেনি মোটেও।

অবশেষে আলোচিত হ্যারি ম্যাগুয়ার এখন ম্যান ইউতে। যে দলবদল নিয়ে লেস্টার সিটির সঙ্গে রেড ডেভিলদের দরকষাকষি চলছিলো দীর্ঘ দিন ধরেই।

তবে প্রশ্নটা উঠছে ম্যাগুয়ারেরের পেছনে ইউনাইটেড এর অঢেল অর্থ খরচ নিয়ে। যা হালের ক্রেজ ডি লিখটের চেয়েও বেশী। ৮০ মিলিয়ন পাউন্ড, যা কোন ডিফেন্ডারের জন্য ট্রান্সফার রেকর্ড। যদিও টেলিগ্রাফের দাবি অঙ্কটা নাকি ৮৫ মিলিয়ন।

দুই মৌসুমেই ভেঙে গেল ভার্জিল ফন ডাইককে কিনতে  লিভারপুলের খরচকৃত ৭৫ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফির রেকর্ডটা। ডিফেন্ডারদের শীর্ষ ৫ ট্রান্সফারে আছে লুকাস হার্নান্দেজ ও আইমেরিক লাপোর্তের নামও।

২০১৭ সালে লেস্টারে যোগ দেয়ার পর ফক্সদের হয়ে ৬৯ ম্যাচ খেলেন ২৬ বছর বয়সী এই ফুটবলার। ওল্ড ট্র্যাফোর্ডে বছরে সাড়ে ৫ মিলিয়ন পাউন্ড পাবেন ম্যাগুয়ার।

পালাবদলের তোড়জোড় বার্সেলোনাতেও। ব্রাজিল মিডফিল্ডার মালকমকে ছেড়ে দিয়েছে ব্লগ্রানারা। ৪০ মিলিয়ন ইউরোতে  পাড়ি জমিয়েছেন রাশিয়ান ক্লাব জেনিত সেন্ট পিটার্সবার্গে।

গেল বছরই কাতালান ক্লাবটিতে যোগ দিয়ে খুব একটা ভালো করতে পারেননি মালকম । ২৪ ম্যাচে করেছেন মাত্র ৪ গোল।

ডি লিখট, ডি ইয়ংএর পর এবার আয়াক্স ছাড়তে চলেছেন আরেক তরুন ফন ডি বেক। স্প্যানিশ গনমাধ্যমের খবর রিয়াল মাদ্রিদে যাচ্ছেন এই উইঙ্গার। হ্যাজার্ড, মেন্ডি, ইয়োভিচদের কিনতে এরই মধ্যে তিনশো মিলিয়ন ইউরোর বেশী খরচ করেছে রিয়াল মাদ্রিদ।

এদিকে গ্যাজেত্তা দেল্লো স্পোর্ত বলছে, ম্যানচেস্টার ইউনাইটেডে যেতে নিজের অপরারগতার কথা নিজ ক্লাব য়্যুভেন্তাসকে জানিয়েছেন পাওলো দিবালা। অদলবদলের ব্যাপারে রোমেলু লুকাকু এবং দু ক্লাব রাজি থাকলেও দিবালার মতের উপর নির্ভর করছিলো। ছুটি শেষে গতকাল তুরিনে ফিরেই ক্লাব পরিচালদের সঙ্গে দেখা করে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন এই আর্জেন্টাইন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর