channel 24

সর্বশেষ

  • রাজধানীর রায়েরবাজারে ড্রেজিংয়ের সময় ৩ জনের মৃত্যু

  • লালমনিরহাটে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশির মৃত্যু: বিজিবি

মর্যাদার লড়াইয়ে সন্ধ্যায় মাঠে নামছে আবাহনী-মোহামেডান

মর্যাদার লড়াইয়ে সন্ধ্যায় মাঠে নামছে আবাহনী-মোহামেডান

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ মর্যাদার লড়াই। মোহামেডানের হোম ম্যাচে প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী। বঙ্গবন্ধু স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায় শুরু হবে ম্যাচ।

আজই পর্দা নামবে ২২তম রাউন্ডের। হবে পাঁচটি ম্যাচ। বিকাল ৪টায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে মুখোমুখি হবে রহমতগঞ্জ-বিজেএমসি। একই সময় নীলফামারীতে মুখোমুখি হবে বসুন্ধরা-ব্রাদার্স। গোপালগঞ্জে মুক্তিযোদ্ধার প্রতিপক্ষ আরামবাগ। নোয়াখালীতে নোফেল খেলবে শেখ রাসেলের বিপক্ষে।

মোহামেডানের মিডফিল্ডার, এনামুল হক শরিফ বলেন, এই আক্ষেপটাই এখন মোহামেডান দল-সমর্থক সবার। হবেই না বা কেন? চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর যখন শিরোপা রেসে থাকার লড়াই, সেখানে রেলিগেশন জোন থেকে ব্যবধান বাড়ানোর চ্যালেঞ্জ সাদা-কালোদের। মৌসুমে শেষবারের মতো মর্যাদার লড়াইয়ে মুখোমুখি হতে যাচ্ছে দুদল। যে ম্যাচ দিয়ে ক্যারিয়ারের ইতি টানবেন মোহামেডান মিডফিল্ডার।

১৯ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে দলের যে অবস্থা তাতে ম্যাচের আগে অতীতের মতো হুংকার দেবার মতো অবস্থায় নেই মোহামেডান। তাই পয়েন্ট অর্জনেই নজর সাদা-কালোদের।

মোহামেডানের কোচ শন লেন বলেন, আমি যে অবস্থায় দলের হাল ধরেছিলাম, আশা করছি সেখান থেকে কিছুটা হলেও ভালো অবস্থায় নিতে পেরেছি। তবে, সাম্প্রতিক পরিসংখ্যানে আবাহনী অনেক এগিয়ে। এএফসি কাপে তাদের পারফরম্যান্সই অনেক প্রশ্নের উত্তর দিয়ে দেয়।

বিপরীতের পারফরম্যান্সে ফুরফুরে থাকলেও, মানসিকভাবে স্বস্তির সুযোগ নেই বর্তমান চ্যাম্পিয়নদের। এক ম্যাচে বেশি খেলে বসুন্ধরার সাথে চার পয়েন্টের ব্যবধানে টেবিলের দুইয়ে আবাহনী। শিরোপা দৌড়ে থাকতে পয়েন্ট খোয়ানো হবে আত্মঘাতী, সেকারণেই চিরপ্রতিদ্বন্দ্বিদের বিপক্ষে সতর্ক আকাশী নীলরা।

প্রথম লেগে মোহামেডানকে ৩-০ গোলে হারিয়েছিল আবাহনী।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর