channel 24

সর্বশেষ

  • রিফাত হত্যা: জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী মিন্নিকে বাসা থেকে নিয়ে গেছে পুলিশ

  • কুমিল্লায় আদালতে হত্যায় কারও অবহেলা থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

  • আদালতের ভেতর হত্যা দুঃখজনক: সাবেক আইনমন্ত্রী শফিক আহমেদ

  • রাষ্ট্রপতির আদেশের ১০ বছর পর জামালপুর কারাগার থেকে...

  • মুক্ত আজমত আলী; এ নিয়ে চ্যানেল 24 সংবাদ প্রচার করে

  • হজযাত্রীদের ভোগান্তি নিরসনে বিকল্প ব্যবস্থা রেখেছে সরকার: ধর্ম প্রতিমন্ত্রী

  • দুধে ক্ষতিকর উপাদান নিয়ে ২ ধরণের রিপোর্ট সাংঘর্ষিক: হাইকোর্ট...

  • চিকিৎসকের পরামর্শ ছাড়া গাভীকে অ্যান্টিবায়োটিক দেয়া যাবে না...

  • বেশিরভাগ তরল দুধেই ক্ষতিকর সিসা রয়েছে: বিএসটিআইয়ের রিপোর্ট...

  • অধ্যাপক আ ব ম ফারুককে সচিবের হুমকি কেন; প্রশ্ন হাইকোর্টের

বার্সাকে অ্যাটলেটিকোর তোপ, গ্রিজমানের দলবদলে নাটকীয়তা

বার্সাকে অ্যাটলেটিকোর তোপ, গ্রিজমানের দলবদলে নাটকীয়তা

জমে উঠেছে ইউরোপিয়ান দলবদল। ক্লাবের প্রতি অসম্মান আচরণের অভিযোগ এনে অ্যাঁতোয়া গ্রিজমানের ব্যাপারে বার্সেলোনার প্রস্তুাব বাতিল করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। বিতর্কের মাঝেই ডাচ মিডফিল্ডার ফ্রাঙ্কি ডি ইয়ংকে দলে ভিড়িয়েছে কাতালানরা। আর ম্যান ইউ ছাড়তে পল পগবা মরিয়া জানিয়েছেন তার এজেন্ট মিনো রাইয়োলা।

মেসি-সুয়ারেজ-নেইমার-গ্রিয়েজম্যান। দলবদলে প্রজন্মের অন্যতম সেরা চার ফুটবলারকে নিয়ে কাতালানদের ভয়ঙ্কর অ্যাটাকিং কোয়ার্টেটের স্বপ্ন হোঁচট খেতে চলেছে।

কদিন আগেও সব ঠিকঠাক থাকা আন্তোয়ান গ্রিয়েজম্যানের ক্লাব পরিবর্তন নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। ক্লাবের প্রতি অসম্মানের অভিযোগ এনে বার্সার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে অ্যাটলেটিকো। শুধু তাই নয়, প্রি সিজন প্রস্তুতি ক্যাম্পে গ্রিয়েজম্যানকে ডেকেছে মাদ্রিদ জায়ান্টরা।

ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে অ্যাটলেটিকো জানিয়েছে, গেল ফেব্রুয়ারি থেকে পারষ্পরিক যোগাযোগ রেখে আসছিলো গ্রিয়েজম্যান ও বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগের মতো গুরুত্বপূর্ন টুর্নামেন্টে চলাকালীন সময়ে বেতন-ভাতা নিয়েও দরকষিতে ব্যস্ত ছিলো দুপক্ষ।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন বার্সেলোনা প্রেসিডেন্ট হোসে বার্তোমিউ। মুখ খুলেছেন নেইমার প্রসঙ্গেও।

হোসে বার্তোমিউ বলেন, বৃহস্পতিবারই গ্রিয়েজম্যানের সাথে প্রথম যোগাযোগ করি। আগ্রহ আছে বলেই ওর সাথে আলোচনায় বসেছিলাম। নেইমারের পিএসজি ছাড়ার আগ্রহের ব্যাপারেও অবগত আছি। বিষয়টি পর্যবেক্ষণ করছি আমরা।

বিতর্কের মাঝে দল সাজাতে বসে নেই বার্সেলোনা। আগেই সমঝোতা হওয়া ৭৫ মিলিয়ন ইউরোতে দলে ভিড়িয়েছে আয়াক্স মিডফিল্ডার ফ্রাঙ্কি ডি ইয়ংকে। আনুষ্ঠানিক চুক্তি শেষে শুক্রবারই নতুন সদস্যকে বরণ করে নিয়েছে কাতালানরা।

ফ্রাঙ্কি ডি ইয়ং বলেন, ছোটবেলা থেকেই বার্সায় খেলার স্বপ্ন দেখতাম। আর এখন আমি এই দলটারই একজন। ভাবা যায়? আমি সত্যি আনন্দিত। আয়াক্স আর বার্সেলোনার দর্শনও প্রায় এক।

বিতর্ক পিছু ছাড়ছেনা পল পগবারও। রেড ডেভিলদের প্রি সিজন প্রস্তুতি ক্যাম্পের দল থেকে, নাম প্রত্যাহার করে এবার বিতর্ক উসকে দিয়েছেন পগবা নিজেই। দ্যা টাইমসকে দেয়া সাক্ষাতকারে এজেন্ট মিনো রাইয়োলো নিশ্চিত করেছেন ম্যান ইউ ছাড়তে মরিয়া পগবা।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর