channel 24

সর্বশেষ

  • কুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫

  • ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর...

  • ডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন...

  • ডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক

  • বন্যায় কৃষিখাতে ২শ' কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী

  • চামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে...

  • হাইকোর্টের দুটি বেঞ্চের অপারগতা প্রকাশ...

  • সংকট সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক

ক্যারিয়ারে ওয়ানডে বিশ্বকাপ জিততে না পারায় হতাশ ক্রিস গেইল

ক্যারিয়ারে ওয়ানডে বিশ্বকাপ জিততে না পারায় হতাশ ক্রিস গেইল

পয়েন্ট টেবিলের শীর্ষে লিগ পর্ব শেষ করতে চায় অস্ট্রেলিয়া জানিয়েছেন দলটির অল রাউন্ডার প্লেন ম্যাক্সওয়েল। ওদিকে ক্যারিয়ারে ওয়ানডে বিশ্বকাপ জিততে না পারায় হতাশ ক্রিস গেইল। আর পাকিস্তান-আফগানিস্তান ম্যাচকে ঘিরে দর্শকদের দাঙ্গা জড়ানোর ঘটনার তদন্ত করছে ওয়েস্ট ইয়র্কশায়ার পুলিশ।

উৎসব প্রিয় ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটাররা। আরো আমুদে ক্রিস গেইল। মাঠ ও মাঠের বাইরে স্পটলাইট থাকে স্বঘোষিত ইউনিভার্সাল বসের দিকে। কিন্তু নিজের শেষ বিশ্বকাপটা রাঙ্গাতে পারেননি গেইল।

দলের বাজে পারফর্মেন্স আর নিজের ব্যার্থতা একই সুতোয় গাঁথা। ৯ ম্যাচে ২৪২ রান নামের সাথে বেমানান। নেই কোনো সেঞ্চুরি। ট্রফি না জেতার আক্ষেপ নিয়েই বিশ্বকাপককে গুড বাই জানিয়েছেন গেইল।

ক্রিস গেইল বলেন, "আমি কখনোই কোন কিছু নিয়ে দু:খ করিনা। তবে বিশ্বকাপ জয়ের স্বপ্ন ছিলো। যা পূরন হলোনা। যেহেতু এটাই আমার শেষ বিশ্বকাপ। তবে ক্রিকেটটা চালিয়ে যাবো। কেননা আমার মনে হয় দলকে এখনো অনেক কিছুই দেয়ার আছে। অধিনায়কও এ ব্যাপারে একমত হয়েছে।"

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের আগে ফুরফুরে মেজাজে মাইটি অস্ট্রেলিয়া। ওল্ড ট্রাফোর্ডে অনুশীলনের ফাঁকে ক্ষুদে ভক্তদের আবদার মিটিয়েছেন স্মিথ, ম্যাক্সওয়েলরা। শিখিয়েছেন ব্যাটে বলের লড়াই। আর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জেতার প্রত্যায় ম্যাক্সওয়েলের কণ্ঠে।

অস্ট্রেলিয়ার অল রাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল বলেন, "শীর্ষে থেকে লিগ পর্ব শেষ করতে চাই। এতে একদিকে যেমন দল আত্মবিশ্বাসী থাকবে, তেমনি অপেক্ষাকৃত দূর্বল দলকে সেমিফাইনালে পাবো।"

ওদিকে ২৯ জুন পাকিস্তান-আফাগানিস্তান ম্যাচে মাঠে মাঠের বাইরে মারামারির ঘটনায় তিন কট্টোর সমর্থকে গ্রেফতার করেছে ওয়েস্ট ইয়র্কশায়ার পুলিশ। চলছে তদন্ত। পরের ম্যাচগুলোতে অপ্রতিকির ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী বাড়ানোর অনুরোধ করেছে আইসিসি।

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর