channel 24

সর্বশেষ

  • গোপালগঞ্জে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের ভিসির পদত্যাগ দাবির প্রতি সমর্থন জানিয়ে সহকারী প্রক্টর হুমায়ুন কবিরের পদত্যাগ

  • প্রধানমন্ত্রীর নির্দেশেই দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে অভিযান চলছে...

  • তথ্য প্রমাণ পেলে শুধু সম্রাট নয়, কেউ ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

  • আ.লীগের তৃণমূল থেকে উচ্চ পর্যায় দুর্নীতিতে নিমজ্জিত: ফখরুল

  • অস্ত্র ও মাদক আইনে গ্রেপ্তার কলাবাগান ক্লাবের সভাপতি...

  • সফিকুল ইসলাম ফিরোজের ১০ দিনের রিমান্ড আবেদন

  • ভিসির পদত্যাগ দাবি: গোপালগঞ্জে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা...

  • আন্দোলন ঘিরে বহিরাগতদের হামলায় আহত অন্তত ২০ শিক্ষার্থী

  • চট্টগ্রামে জিয়াদ হত্যা মামলার আসামি রাসেল 'বন্দুকযুদ্ধে' নিহত

  • ডেঙ্গু আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেলে নারীর মৃত্যু...

  • গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪০৮ জন: স্বাস্থ্য অধিদপ্তর

জাতীয় দল থেকে অবসরের ঘোষণা ভারতের আম্বাতি রাইডু

জাতীয় দল থেকে অবসরের ঘোষণা ভারতের আম্বাতি রাইডু

বিশ্বকাপ দলে বারবার অবহেলিত হওয়ার ক্ষোভে জাতীয় দল থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন ভারতের আম্বাতি রাইডু। আর মোহাম্মদ শামিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে সমালোচিত পাকিস্তানের সাবেক ক্রিকেটার আব্দুর রাজ্জাক।

সেমিফাইনালে পৌঁছেছে দল। কিন্তু সমালোচনায় বিদ্ধ মহেন্দ্র সিং ধোনি। তার ধীরগতির ব্যাটিং নিয়ে প্রশ্ন তুলেছেন শচীন, সৌরভরা। বিসিসিআই সুত্রকে উদ্ধৃত করে ভারতীয় গনমাধ্যম বলছে বিশ্বকাপ শেষে ব্যাট-প্যাড তুলে রাখতে চান মাহি।

সে পর্যন্ত অপেক্ষা করেননি আরেক ভারতীয় আম্বাতি রাইডু। বিশ্বকাপ স্কোয়াডে বারবার উপেক্ষিত হওয়ার ক্ষোভে অবসর নিয়েছেন। মূল স্কোয়াডে জায়গা হয়নি, দুই বদলি হিসেবে ঋষভ পান্ত ও মায়াঙ্ক আগারওয়ালের ডাক পাওয়াতেই ক্ষুব্ধ রাইডু।

রাইডুর এই সিদ্ধান্তকে পুঁজি করে অভিনব প্রস্তাব দিয়েছে আইসল্যান্ড ক্রিকেট বোর্ড। ব্লু আর্মি ছাড়ার পর রাইডুকে সেদেশের হয়ে খেলার আমন্ত্রণ জানিয়েছে আইসিসির সহযোগী দেশটি। টুইটারে দেয়া পোস্টে সেদেশের নাগরিকত্ব পাবার আবেদন প্রক্রিয়াও সংযুক্ত করেছে আইসল্যান্ড ক্রিকেট। তবে সবটাই মজা করে।

মজা করে পার পায়নি ভারতীয় প্রসাধনী প্রতিষ্ঠান ডাবর। বাংলাদেশ ম্যাচের আগে বিশ্বকাপ নিয়ে তাদের ধারাবাহিক বিজ্ঞাপনে রবীন্দ্রনাথের কবিতা ও তিলের নাড়ুকে উপস্থাপন করেছিলো বাংলাদেশকে আক্রমন করতে। কিন্তু তা নাড়া দিয়েছে খোদ পশ্চিমবঙ্গের বাঙ্গালিদের। তাই প্রতিবাদের মুখে বিজ্ঞাপন সরিয়ে নেয়ার ঘোষণা দিতে বাধ্য হয়েছে প্রতিষ্ঠানটি।

এদিকে, বাসিত আলীর পর এবার বিতর্কিত মন্তব্য করে আলোচনায় এসেছেন আরেক সাবেক পাক ক্রিকেটার আব্দুর রাজ্জাক। টেলিভিশন সাক্ষাৎকারে এই অলরাউন্ডার দাবি করেছেন, মুসলিম বলেই বিশ্বকাপে ভালো করছেন মোহাম্মদ শামি।

বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরির পথে রোহিত শর্মার একটি ছক্কা গ্যালারিতে দর্শককে আঘাত করে। ম্যাচ শেষে সেই নারী সমর্থককে ডেকে নিজের হ্যাট উপহার দেন দ্যা হিটম্যান।বিশ্বকাপ ফাইনালকে সামনে রেখে ১২ জুন লন্ডনের ট্রাফেলগার স্কয়ারে বসছে ফ্যান জোন। যেখানে বিগ স্ক্রিনে ম্যাচ দেখা ছাড়াও সমর্থকদের জন্য থাকবে ক্রিকেট ফেস্ট, লাইভ মিউজিক আর খাবারের আয়োজন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর