channel 24

সর্বশেষ

  • কুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫

  • ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর...

  • ডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন...

  • ডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক

  • বন্যায় কৃষিখাতে ২শ' কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী

  • চামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে...

  • হাইকোর্টের দুটি বেঞ্চের অপারগতা প্রকাশ...

  • সংকট সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক

পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েও ফটোসেশনে অংশ নিয়ে আলোচিত নেইমার

পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েও ফটোসেশনে অংশ নিয়ে আলোচিত নেইমার

পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েও ক্লাবের জার্সির ফটোসেশনে অংশ নিয়ে আবারো আলোচিত নেইমার। তবে স্পেন ফুটবলের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ এনে নেইমারের বার্সায় যোগ দেবার বিপক্ষে মত দিয়েছেন লা লিগা সভাপতি। আর এ ব্রাজিলিয়ান তারকার কারনে এতোদিন গ্রিয়েজম্যানের ভাগ্য ঝুলে থাকলেও অবশেষে বার্সায় যাচ্ছেন ফরাসী তারকা। এদিকে ফ্রি ট্রান্সফারে ইন্টার মিলানে যোগ দিয়েছেন উরুগুইয়ান ডিফেন্ডার দিয়েগো গডিন।

পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন নেইমার। এটা পুরনো খবর। তবে প্রশ্ন ওঠেছে ফরাসী ক্লাবটির নতুন জার্সির ফটোসেশনে তাহলে কি করছেন ব্রাজিলিয়ান স্টার?

ইনজুরি কাটিয়ে ৮ জুলাই পিএসজির প্রি সিজন ক্যাম্পে যোগ দিচ্ছেন না নেইমার। স্প্যানিশ পত্রিকা স্পোর্তের খবর, বার্সা সতীর্থদের হোয়াটস অ্যাপ গ্রুপে নেইমার জানিয়েছেন আবারো কাতালান ক্লাবটিতে ফিরছেন তিনি। তবে লা লিগা প্রেসিডেন্ট হ্যাভিয়ের তেভাজ চান না স্পেইনে ফিরুক নেইমার। দলবদল নিয়ে এই ব্রাজিলিয়ান তারকার যে বাজে নজির দৃষ্টান্ত তৈরী করেছেন তা স্পেইন ফুটবলের ভাবমূর্তি নষ্ট হয়েছে বলে মনে করছেন তেবাস।

নেইমারের বার্সায় যাওয়া না যাওয়া নিয়ে ধোঁয়াশায় ছিলেন আতোঁয়ান গ্রিয়েজম্যান। তবে শেষ পর্যন্ত এ ফরাসী স্ট্রাইকারকে দলে নিচ্ছে কাতালুনিয়ার ক্লাবটি। যদিও ১৭৯ মিলিয়ন পাউন্ড থেকে কমে ১০৭ মিলিয়ন পাউন্ডে নেমেছে রিলিজ ক্লজ।

২৪ ঘন্টা আগেও ট্রান্সফার মার্কেটে জোড় গুঞ্জন ছিলো, য়্যুভেন্তাসে যোগ দিচ্ছেন ডাচ ডিফেন্ডার ম্যাথিয়িস ডি লাইট। সোমবার আনুষ্ঠানিক ঘোষণাও দেবার কথা। তবে তার আগেই তুরিনে পাড়ি জমালেন আদ্রিয়েন রাবিওত। য়্যুভেন্তাসে মেডিকেল শেষ করেছেন এ ফরাসী মিডফিল্ডার।

অ্যাটলেটিকোর সঙ্গে চুক্তি শেষ হয়ে যাওয়ায় ফ্রি ট্রান্সফার ফিতে দিয়েগো গদিন পাড়ি জমিয়েছেন ইন্টার মিলানে। ৫ বছরের চুক্তিতে, ২০২২ সাল পর্যন্ত সান সিরোতে থাকবেন উরুগুইয়ান তারকা। অ্যাটলেটিকো মাদ্রিদকে এবার জিতিয়েছেন লা লিগা শিরোপা ২০১৩-১৪ মৌসুমে। দুবার লস রোহিব্লাঙ্কোদের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে নিলেও ট্রফি ছিলো অধরা।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর