channel 24

ব্রেকিং নিউজ

  • অবৈধ ক্যাসিনো ব্যবসা: রাজধানীর গুলশানে ঢাকা মহানগর...

  • দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ ভূঁইয়া আটক...

  • মতিঝিলে ফকিরেরপুল ইয়ংমেনস ক্লাবে অভিযানে আটক ১৪২

স্পেনে ফিরতে চান নেইমার

স্পেনে ফিরতে চান নেইমার

লা একিপের খবর সত্য হলো। এবার নিজে পিএসজি ছাড়ার ইচ্ছার কথা জানালেন নেইমার। ফিরতে চান স্পেনে। ২০১৭ সাথে স্প্যানিশ ক্লাব ছাড়ার সিদ্ধান্ত ভুল ছিলো বলে স্বীকার করেছেন। বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদ দুই ক্লাবের সাথেই আলোচনা চালাচ্ছে পিএসজি। নেইমারের এই ঘোষণায় ট্রান্সফার মার্কেটে শুরু হয়েছে এল ক্ল্যাসিকোর লড়াই।

অবশেষে পিএসজি ছাড়ার ঘোষণা নেইমারের। ফরাসী ক্লাবটিতে আর থাকতে চাচ্ছেন না ব্রাজিলিয়ান সুপারস্টার। ক্লাবের সভাপতি নাসের আল খেলাইফিকে ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন, আবারো স্পেনে ফিরতে চান নেইমার। স্প্যানিশ পত্রিকা মুন্ডো ডেপোর্তিভোকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেণ ২০১৭ সালে ক্যাম্প ন্যু ছাড়া উচিত হয়নি।

আর নেইমারের স্পেনে ফেরার আগ্রহ বার্সেলোনাকে কেন্দ্র করে। ব্লগ্রানারাও তাকে ফেরাতে আগ্রহী। পিএসজির সাথে আলোচনায়ও বসেছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা। ১৯৮ মিলিয়ন পাউন্ড দাবি করেছে পিএসজি, সাথে ইভান র‍্যাকিচিট ও ওসমান দেম্বেলেকেও চেয়েছে। 

রিয়ালও বসে নেই। এডেন হ্যাজার্ডের পর তাদের পরবর্তী লক্ষ্য ছিলো পল পগবা। তবে নেইমারের পিএসজি ছাড়ার ঘোষণার পর, লস ব্লাঙ্কোরাও হাত বাড়িয়েছে। পিএসজির দাবিকৃত মূল্যের পাশপাশি ক্যাসেমিরোকেও ছাড়ার প্রস্তুাব নিয়ে আলোচনায় বসতে রাজি স্প্যানিশ জায়ান্টরা।

নেইমারকে নিয়ে দুই স্প্যানিশ জায়ান্টের লড়াইয়ে তোলপাড় ইউরোপিয়ান ট্রান্সফার মার্কেট। গেলো সপ্তাহেও অ্যান্তোয়েন গ্রিয়েজম্যানের বার্সায় যাওয়া নিশ্চিত ছিলো, তবে নেইমারের কারনেই এখন অনিশ্চিয়তার মুখে। আর এ সুযোগে অ্যাটলেটিকোর সাথে আলোচনায় লিভারপুল।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর