channel 24

সর্বশেষ

  • শুদ্ধি অভিযানে টার্গেটকৃতদের আইনের আওতায় আনা হবে: কাদের

  • সড়ক দুর্ঘটনা: ঝিনাইদহে ২, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজারে নারী নিহত

  • চট্টগ্রামের নিমতলীতে একটি বাসা থেকে বাবা-মেয়ের মরদেহ উদ্ধার

  • আর্থিক সংকট: শনি ও রোববার বন্ধ থাকবে জাতিসংঘ সদর দপ্তর

বাংলাদেশকে ৩২২ রানের টাগেট দিলো উইন্ডিজ

বাংলাদেশকে ৩২২ রানের টাগেট দিলো উইন্ডিজ

দুর্দান্ত শুরু করেও উইন্ডিজকে তিনশো রানের মধ্যে বেঁধে রাখতে পারেনি বাংলাদেশ। ১০ ওভার শেষে ১ উইকেটে ৩২ রান তোলা ওয়েস্ট ইন্ডিজ বাংলাদেশকে জয়ের জন্য শেষ পর্যন্ত ৩২২ রানের লক্ষ্য দিয়েছে। টনটনে ৮ উইকেটে ৩২১ রানের পুঁজি দাঁড় করিয়েছে জেসন হোল্ডারের দল।

টনটনে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক মাশরাফী। দলীয় মাত্র ছয় রানে ক্রিস গেইলকে ফিরিয়ে ব্রেক থ্রু এনে দেন সাইফুদ্দিন। এরপর ৮ রানের জুটি গড়েন শেই হোপ ও এভিন লুইস। ৭০ রান করা লুইসকে ফিরিয়ে জুটি ভাঙেন সাকিব। হোপ এক প্রান্ত আগলে রাখেন, আর অন্যপ্রান্তে চলতে থাকে ঝড়ো ব্যাটিং। নিকোঊলাস পুরানের ২৫ আর হেটমায়ারের ২৬ বলে ৫০ রানের ইনিংসে বড় সংগ্রহের ভিত্তি পায় ওয়েস্ট ইন্ডিজ।

প্রথমে ম্যাচের নিয়ন্ত্রণ ছিলো বাংলাদেশের হাতে। ৩০ ওভার শেষে তাদের সংগ্রহ ২ উইকেটে ১৫১। এখান থেকে ৪০তম ওভার পর্যন্ত ৯২ রান উঠেছে হেটমায়ারের ২৬ বলে ৫০ রানের ঝোড়ো ইনিংসে। হেটমায়ারের অসমাপ্ত ঝড় শেষ ১০ ওভারে তোলার চেষ্টা করেও পারেননি জেসন হোল্ডার। ১৫ বলে ৩৩ করে সাইফউদ্দিনের বলে আউট হয়েছেন ৪৪তম ওভারে।

ব্যক্তিগত ৯৬ রানে শেই হোপকে ফিরিয়েছে মোস্তাফিজুর রহমান। ৩টি করে উইকেট নিয়েছেন মোস্তাফিজ ও সাইফউদ্দিন। ২ উইকেট নিয়েছেন সাকিব।

বাংলাদেশ একাদশে যারা আছেন- তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহমান, মাহমুদউল্লাহ, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি মুর্তজা ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশে যারা আছেন- ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরান, শিমরন হেটমেয়ার, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার, শেলডন কট্রেল, ওশানে থমাস ও শ্যানন গ্যাব্রিয়েল।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর