channel 24

সর্বশেষ

  • ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর...

  • ডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন...

  • ডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক

  • বন্যায় কৃষিখাতে ২শ' কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী

  • চামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে...

  • হাইকোর্টের দুটি বেঞ্চের অপারগতা প্রকাশ...

  • সংকট সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক

পাকিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচ নিয়ে রমিজ রাজা ও মাইকেল ভনের ভাষ্য

পাকিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচ নিয়ে রমিজ রাজা ও মাইকেল ভনের ভাষ্য

পাকিস্তানের বিপক্ষে অসাধারন জয়ের নেতৃত্ব দেয়ায় অ্যারণ ফিঞ্চকে বিশ্বকাপের সেরা অধিনায়ক হিসেবে আখ্যায়িত করেছেন সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন। আর একাদশ নির্বাচন ও বাজে ফিল্ডিং পাকিস্তানের হারের নেপথ্যে মনে করছেন রমিজ রাজা।

এখনো পর্যন্ত বিশ্বকাপের অন্যতম রোমাঞ্চকর ম্যাচ ছিলো অস্ট্রেলিয়া-পাকিস্তান। যেখানে শেষ হাসি অজিদের। আর তা সম্ভব হয়েছে অ্যারন ফিঞ্চের জন্য দাবী সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভনের। শুধু পাকিস্তান নয় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ক্লোজ ম্যাচে দারুণ ভূমিকা রেখেছে ফিঞ্চের নেতৃত্ব।

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন বলেন, "আমার মনে হয় এখনো পর্যন্ত বিশ্বকাপের সেরা অধিনায়ক অ্যারন ফিঞ্চ। গুরুত্বপূর্ণ সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া কঠিন ব্যাপার। যা করে দেখিয়েছে ফিঞ্চ।"

এদিকে সমালোচনার ঝড় উঠেছে পাকিস্তান দল নিয়ে। নিজ দেশকে এক হাত নিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা। তবে প্রশংসা করেছেন মোহাম্মদ আমেরের বোলিংয়ের।

পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা বলেন, "খুব বাজে টিম সিলেকশন ছিলো। এ ম্যাচে কেনো শাদাব খানকে খেলানো হলোনা আমার বোধগম্য নয় বিশ্বকাপের মত আসরে একাধিক ক্যাচ মিস করে শিরোপা স্বপ্ন দেখা অর্থহীন। তবে আমের নিজেকে প্রমান করেছে।"

পাকিস্তানি পেসার মোহাম্মদ আমের বলেন, দল হারলেও আমেরের ক্যারিয়ার সেরা ৫ উইকেট প্রাপ্তি পরের ম্যাচ গুলোতে অনুপ্রেরনার নাম। বলেন, প্রথম ওভারেই বুঝতে পেরেছিলাম এই পিচে সুইং নয় সিম কাজে দেবে। আমি সে অনুযায়ী বল করেছি। তবে প্রথম ১৫ ওভারে রান কম হলে আড়াইশোর মধ্যে বেধে ফেলা সম্ভব হতো। পরের সবগুলো ম্যাচই জয়ের জন্য খেলবো"

এদিকে ১০৭ রান করে জয়ে অবদান রাখা ডেভিড ওয়ার্নার ম্যাচ সেরার ক্রেস্ট তুলে দিয়েছেন এক ক্ষুদে ভক্তের হাতে। খুশিতে আত্মহারা সেই ওয়ার্নার ফ্যান প্রতিশ্রুতি অস্ট্রেলিয়ার প্রতিটা ম্যাচ মাঠে বসে দেখবেন।

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর