channel 24

ব্রেকিং নিউজ

  • নুসরাত হত্যা: সাবেক ওসি মোয়াজ্জেম শাহবাগ থেকে গ্রেপ্তার

লাওস জয়ের পরও লক্ষ্যে অটল, উৎসব করছেন না ফুটবলাররা

লাওস জয়ের পরও লক্ষ্যে অটল, উৎসব করছেন না ফুটবলাররা

জয়োৎসবে ভেসে যায়নি টিম বাংলাদেশ। লাওসের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচের পরও হোম ম্যাচের প্রস্তুতিতে ভিয়েনতিয়েনে ঘাম জড়িয়েছে ফুটবলাররা। শিষ্যদের পারফরম্যান্সে খুশি সাবেক ও ক্লাব কোচরা। তবে মিডফিল্ডের দুর্বলতা চোখে পড়েছে জাতীয় দলের সাবেক কোচ সাইফুল বারির চোখে। আর লাওসের বিপক্ষে হোম ম্যাচে এগিয়ে থাকা বাংলাদেশের কাছে আরও কৌশল পরিকল্পনা আশা করেন চট্টগ্রাম আবাহনী কোচ জুলফিকার মাহমুদ।

ফুরফুরে মেজাজে টিম বাংলাদেশ। শঙ্কার বিশ্বকাপ বাছাইয়ের প্রথম পর্ব যে উতরেছে জেমি ডে শিষ্যরা। ম্যাচ জয়ের পর ভিয়েনতিয়েনে চলছে জয়োতসব।

এক জয়েই তৃপ্ত নয় উড়ন্ত পারফরম্যান্সের ধারাবাহিকতা এখন লক্ষ্যে। তাইতো দেশের ফেরার আগেও সকালে রিকোভারী সেশন করেছে জামাল-জনি-রবিউলরা। একাদশের ফুটবলাররা করেছেন সুইমিং সেশন। মামুনুল ইসলাম, ইমন বাবুরা সময় কাটিয়েছেন জিমে। অ্যাওয়ে ম্যাচে জয়ে প্রাথমিক লক্ষ্য পূরন হয়েছে। প্রশংসায় সাবেকরা।

স্বাগতিকদের বিপক্ষে প্রধমার্ধ জুড়ে নিষ্প্রভ ছিল জেমি ডে কৌশল। লং পাস আর উইং প্লে কমতি ছিল বলে মনে করেন সাবেক জাতীয় ফুটবলার ও কোচ সাইফুল বারী। আর ঘরের মাঠে অ্যাগরিগেটের হিসেব করে সাবধানি বাংলাদেশ দেখতে চান জুলফিকার মাহমুদ মিন্টুর।

টানা দুই আন্তর্জাতিক ম্যাচে গোল করেছেন রবিউল ইসলাম। কিন্তু এখনই তৃপ্ত না হয়ে সামনের ম্যাচে মনোযোগী হওয়ার পরামর্শ রবিউলের সাবেক কোচ সাইফু বারীর।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর