channel 24

সর্বশেষ

  • ডেঙ্গু জ্বরে সাতক্ষীরায় গৃহবধূর মৃত্যু

  • সাফ অনূর্ধ্ব ১৫ ফুটবল: ভূটানকে ৫-২ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ

  • রোহিঙ্গাদের আরাম কমানো হবে, যাতে ফিরতে রাজি হয়: পররাষ্ট্রমন্ত্রী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ আয়োজন করতে চায় বাফুফে

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ আয়োজন করতে চায় বাফুফে

ঢাকায় ক্রিস্টিয়ানো রোনালদোকে আনতে চেষ্টার কমতি রাখছে না ফুটবল ফেডারেশন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ঢাকায় আন্তর্জাতিক প্রীতি ম্যাচ আয়োজন করতে চাচ্ছে বাফুফে। আর এ জন্য ইতোমধ্যে পর্তুগাল, ইতালি, জার্মানি ইংল্যান্ডের সাথে যোগাযোগও করেছে। এছাড়া বিকল্প হিসেবে বার্সেলোনা, লিভারপুল, পিএসজির মতো ক্লাবগুলোর সাথে আলোচনা চলছে বলে জানিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক।

গ্রহের অন্যতম এ সেরা ফুটবলারকে এতোদিন টেলিভিশনের পর্দায় দেখেছে বাংলাদেশের মানুষ। তবে এবার সামনাসামনি দেখার পালা। ঢাকায় আসতে পারেন পাঁচবারের ব্যালন ডি অর জয়ী ক্রিস্টিয়ানো রোনালদো।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ আয়োজন করতে চায় ফুটবল ফেডারেশন। ইতোমধ্যে একটি এজেন্ট কোম্পানির মাধ্যমে পর্তুগাল, ইতালি, জার্মানি ও ইংল্যান্ড জাতীয় দলের সাথে যোগাযোগও করেছে বাফুফে। তবে ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগালকেই সবচেয়ে বেশি প্রাধান্য দিচ্ছে ফেডারেশন।

তবে বিশ্বকাপ বাছাইয়ের জন্য বেশিরভাগ দলই ব্যস্তসময় কাটাবে। তা বিবেচনা করে কয়েকটি ইউরোপিয়ান ক্লাবের সাথেও আলোচনা করছে ফেডারেশন। যেখানে আছে বার্সেলোনা, লিভারপুল, পিএসজি ও বায়ার্ন মিউনিখের নাম। 

আগামী বছর আগস্ট থেকে নভেম্বরের মধ্যে ম্যাচ আয়োজন করতে চায় বাফুফে। সেক্ষেত্রে কমপক্ষে ৬০ কোটি টাকার বাজেট চেয়েছে উপ কমিটির কাছে।

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর