channel 24

সর্বশেষ

  • উপজেলা নির্বাচন ছিল একতরফা, যা গণতন্ত্রের জন্য অশনিসংকেত: ইসি মাহবুব

  • রূপপুর বিদ্যুৎকেন্দ্রে রাশিয়া থেকে ৫২৩ কোটি ৯০ লাখ টাকার...

  • ইউরেনিয়াম কেনার অনুমোদন সরকারের ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির

  • রোহিঙ্গাদের মিয়ানমার ফেরাতে সৌদিতে ৬০ বিদেশি কূটনীতিকের কাছে...

  • সহায়তা চাইলো বাংলাদেশ; রিয়াদে ব্রিফ করেছেন রাষ্ট্রদূত গোলাম মসিহ

  • খালেদা জিয়ার জামিন আটকে রেখেছে সরকার: মির্জা ফখরুল...

  • আদালত মুক্তি দিলে সরকারের কিছু করার নেই: ওবায়দুল কাদের

  • মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নিয়ে হাইকোর্টের রায় বহাল রেখেছেন...

  • চেম্বার আদালত; আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানি ২৩ জুলাই

ফেভারিট না থাকাটা ইতিবাচক: হাথুরুসিংহে

ফেভারিট না থাকাটা ইতিবাচক: হাথুরুসিংহে

পাকিস্তানের পর দ্বিতীয় দল হিসেবে বিশ্বকাপ মিশনে আজ ইংল্যান্ড যাচ্ছে শ্রীলঙ্কা। তার আগে সংবাদ সম্মেলনে কোচ চন্ডিকা হাথুরুসিংহে জানান, ফেভারিট না থাকাটা দলের জন্য ইতিবাচক। এদিকে প্রস্তুতি ম্যাচ সিরিজের প্রথমটিতে নিউজিল্যান্ড একাদশকে ১ উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া। আর কার্ডিফে চলছে ইংল্যান্ড-বাংলাদেশ ম্যাচের টিকেট জেতার প্রচারণা।

বড় কোন টুর্ণামেন্ট খেলতে দেশ ছাড়ার আগে শ্রীলঙ্কান ক্রিকেটের নিয়মিত চিত্র। ধর্মীয় রেওয়াজ মেনে ফটোসেশনে অংশ নেন স্কোয়াডের সব ক্রিকেটার, কোচিং স্টাফ ও বোর্ডের কর্তারা।

নর্থউডে মার্চেন্টস টেলরস স্কুলে ৮দিনের ক্যাম্প শেষে, এডিনবার্গে স্কটল্যান্ডের বিপক্ষে ২ ওয়ানডে ম্যাচ খেলবে লঙ্কানরা।‌

ফটোসেশনের আগে সংবাদ সম্মেলনে হাজির বোর্ড সভাপতি, প্রধান নির্বাহি, হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও অধিনায়ক দিমুথ করুনারত্নে। আসরে ফেভারিট না হওয়াটাকে বড় সুবিধা দেখছেন লঙ্কান কোচ।

শ্রীলঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলেন, '৯৬ বিশ্বকাপের আগে আমাদের কেউ পাত্তা দেয়নি। তবুও আমরা চ্যাম্পিয়ন হয়েছিলাম। তাই এবার আমাদের ফেভারিট লিস্টে না থাকাটাকে আমি গুরুত্ব দিচ্ছি না। আমাদের দলটা বেশ প্রতিভাবান। ম্যাচ ডেতে সেটা কাজে লাগাতে পারলে ইতিবাচক ফল আসবেই।'

এদিকে ব্রিসবেনের অ্যালান বোর্ডার ফিল্ডে বিশ্বকাপের আগে নিজেদের ঝালাই করে নিতে ব্যস্ত অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। প্রস্তুতি ম্যাচ সিরিজের শ্বাসরুদ্ধকর প্রথমটিতে মাত্র ১ উইকেটে জিতেছে অজিরা। আইপিএল ও কাউন্টি ব্যস্ততায় নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডের দশ ক্রিকেটার অনুপস্থিত ছিলেন। হাজার খানেক দর্শক এসেছিলো। যাদের বড় অংশ অটোগ্রাফ আর সেলফির বায়নায় স্টিভেন স্মিথকে ঘিড়ে ধরে।

এছাড়া কার্ডিফের কায়েরফিলি ক্যাসল ও অ্যাবেরকাইনন লেইজার সেন্টারে ভিড় করেছে শত শত মানুষ। উপলক্ষ্য নিজ চোখে বিশ্বকাপ ট্রফি দর্শন। ট্রফির সাথে ফটোসেশনেও অংশ নেয় স্থানীয় শিশুরা। শুধু তাই নয়, কার্ডিফবাসীর জন্য বিশ্বকাপ ম্যাচ দেখার সুযোগ করে দিয়েছে আইসিসি। সেন্ট ডেভিডের বিশ্বকাপ ম্যুরালের সামনে সেলফি তুলে পোস্ট করলে ভাগ্যবান কয়েকজন পাবেন ইংল্যান্ড-বাংল্যাদেশ ম্যাচের টিকেট।

ভিডিওটি নিচে দেওয়া হলো-

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর