channel 24

সর্বশেষ

  • ডেঙ্গু জ্বরে সাতক্ষীরায় গৃহবধূর মৃত্যু

  • সাফ অনূর্ধ্ব ১৫ ফুটবল: ভূটানকে ৫-২ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ

  • রোহিঙ্গাদের আরাম কমানো হবে, যাতে ফিরতে রাজি হয়: পররাষ্ট্রমন্ত্রী

পেশাদার লিগ: মধ্যবর্তী দলবদলের পর্দা নামছে আজ

পেশাদার লিগ: মধ্যবর্তী দলবদলের পর্দা নামছে আজ

পেশাদার লিগ ফুটবলের মধ্যবর্তী দলবদলের পর্দা নামছে আজ। শেষ দিনে ভারতের আই লিগের সর্বোচ্চ গোলদাতা উইলিস প্লাজাকে দলে ভিড়িয়ে চমক দেখিয়েছে টেবিল টপার বসুন্ধরা কিংস। এদিকে পরিবর্তন এনেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ব্রাজিলিয়ান রাফায়েলকে বিদায় করে ইউক্রেনিয়ান ভালেরিকে দলে ভিড়িয়েছে শিরোপা প্রত্যাশী ক্লাবটি।

অনুশীলনে যখন ব্যস্ত শেখ রাসেল ক্রীড়া চক্রের ফুটবলাররা তখন মাঠের এক কোণে একাকি বসে দলটির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্স রাফায়েল ডা সিলভা। ক্লাবটিতে যে এটিই তার শেষ দিন। লিগের প্রথম পর্বে ১১ ম্যাচে গোল মাত্র দুটি। নাখোশ ক্লাব কর্তৃপক্ষ ধরিয়ে দিয়েছে রিটার্ন টিকেট।

তার পরিবর্তে উড়ে এসেছেন ভালেরি রাইশিন। লিগের বাকিটা পথ এই ইউক্রেনিয়ানই ভরসা শেখ রাসেলের আক্রমণ ভাগের। শাখতার দোনেস্কের রিজার্ভ টিমে খেলা এই অ্যাটাকিং মিডফিল্ডার ডেড বল স্পেশালিস্টও।

এদিকে মধ্যবর্তী দলবদলে সবচে বড় চমক দেখিয়েছে বসুন্ধরা কিংস। শেষ দিনে দলে ভিড়িয়েছে আই লিগের সবশেষ আসরের সর্বোচ্চ গোলদাতা উইলিস প্লাজাকে। ত্রিনিদাদ অ্যান্ড টোবাগের সাবেক এই ফরোয়ার্ড চার্চিল ব্রাদার্সের হয়ে করেছেন ২১ গোল তার আগে খেলেছেন ইস্ট বেঙ্গল ও কলকাতা মোহামেডানেও। আর তাকে স্থান করে দিতে স্প্যানিশ ডিফেন্ডার হোর্হে গোতরকে বিদায় করে দিয়েছে কিংস।

দল গুছিয়েছে বাকি ক্লাব গুলোও। আরামবাগ ক্রীড়া সংঘ উড়িয়ে এনেছে উজবেকিস্তানের ডিফেন্ডার। আর চট্টগ্রাম আবাহনী ফিরিয়ে এনেছে শেখ জামাল ও আবাহনীতে খেলা সাবেক ফরোয়ার্ড এমেকা ডার্লিংটনকে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর