channel 24

সর্বশেষ

  • ব্রিটেনে তারেক-জোবাইদার ব্যাংক একাউন্ট ফ্রিজ করার নির্দেশ আদালতের

  • নুসরাত হত্যায় জড়িত সবাইকে বিচারের আওতায় আনা হবে: এইচ টি ইমাম

  • মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের প্রমাণ মিলেছে

মেসি, রোনালদো ছাড়াই মাঠে নামছে বার্সা ও য়্যুভেন্তাস

মেসি, রোনালদো ছাড়াই মাঠে নামছে বার্সা ও য়্যুভেন্তাস

ইউরোপিয়ান ফুটবলে মেসি ও রোনালদোকে ছাড়াই রাতে লিগ অভিযানে নামছে বার্সেলোনা ও য়্যুভেন্তাস। স্পালের বিপক্ষে য়্যুভেন্তাসের ম্যাচ সন্ধ্যা সাতটায়। স্প্যানিশ লিগে বার্সার সামনে উয়েস্কা।

রাত দশটায় শুরু এই ম্যাচ। অ্যাটলেটিকো খেলবে সেল্টা ভিগোর সঙ্গে। এদিকে ইংল্যান্ডে আলাদা ম্যাচে নামছে টটেনহ্যাম ও ম্যানচেস্টার ইউনাইটেড। লিগের সাত ম্যাচ বাকী।

দুইয়ে থাকা অ্যাটলেটিকোর চেয়ে এগারো পয়েন্টের লিড। শিরোপা এক অর্থে নিশ্চিত বার্সেলোনার।

তাই উয়েস্কার বিপক্ষে লিওনেল মেসিকে নামানোর ঝুঁকি নিচ্ছেন না কোচ আর্নেস্তো ভালভার্দে। ওল্ড ট্র্যাফোর্ডে চোঁট পাওয়া বার্সা অধিনায়ককে সেরে ওঠার সুযোগ দিচ্ছেন।

চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি লেগকে সামনে রেখে বিশ্রামে সার্জিও বুসকেটও।
 
আর কার্ডের নিষেধাজ্ঞায় খেলতে পারবেন না জেরার্ড পিকে ও লুইস সুয়ারেজ। গুরুত্বপূর্ণ এত ফুটবলার নেই। তবুও নির্ভার কাতালান জায়ান্টরা। কারন প্রতিপক্ষ উয়েস্কাকে এবারের মৌসুমের প্রথম দেখায় ৮-২ গোলে বিধ্বস্ত করেছিলো বার্সেলোনা।

মেসির মত রোনালদোও নামছেন না য়্যুভেন্তাসের ম্যাচে। আয়াক্সের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের পরের লেগে সি আর সেভেনকে সতেজ রাখতে চান অ্যালেগ্রি।

তাই রোনালদোকে ছাড়াই আজ টানা অস্টম সিরি আ জয়ের উৎসব করে ফেলতে পারে তুরিনের ওল্ড লেডিরা।  

স্পালকে হারালেই ছয় ম্যাচ হাতে রেখে শিরোপা জিতবে য়্যুভেন্তাস। লিগে ৩৫ দেখায় মাত্র একবার  স্পালের সঙ্গে হেরেছিলো য়্যুভে। জিতেছে ২২ ম্যাচ। রোনালদোর জায়গা নেবেন পাওলো দিবালা। সেরে উঠেছেন জর্জিও কিয়েলিনি।

মৌসুমে ওয়েস্ট হ্যামের সঙ্গে প্রথম দেখায়  ৩-১ গোলের হার এখনো ভুলতে পারেননি পগবা র‍্যাশফোর্ডরা। সেক্ষেত্রে সোলশারের অধীনে বদলে যাওয়া ইউনাইটেডকে আবারো বদলাতে হবে।

শেষ ৫ ম্যাচের চারটিতেই হেরেছে রেডডেভিলরা। ওল্ড ট্র্যাফোর্ডে শেষ দশ ম্যাচে হ্যামারদের সঙ্গে না হারার রেকর্ডটা অবশ্য স্বস্তির।

নিষেধাজ্ঞার কারনে অ্যাশলে ইয়াং ও লুক শ থাকবেন বাইরে।

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর