channel 24

সর্বশেষ

  • ব্রিটেনে তারেক-জোবাইদার ব্যাংক একাউন্ট ফ্রিজ করার নির্দেশ আদালতের

  • নুসরাত হত্যায় জড়িত সবাইকে বিচারের আওতায় আনা হবে: এইচ টি ইমাম

  • মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের প্রমাণ মিলেছে

নারী ফুটবলে সচেতনতা বাড়াতে এএফসি 'উইমেন্স ফুটবল ডে' উদযাপিত

নারী ফুটবলে সচেতনতা বাড়াতে এএফসি 'উইমেন্স ফুটবল ডে' উদযাপিত

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ গোল্ড কাপের প্রচারণা ও নারী ফুটবলে সচেতনতা বাড়াতে আয়োজিত হলো উইমেন্স ফুটবল ডে। কিশোরীদের উজ্জীবিত করতে টুর্ণামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জয়া আহসান ছাড়াও উপস্থিত ছিলেন কলম্বিয়ান দুই নারী ফুটবলার ক্যাটরিন ও জেসিকা

কিছু সময়ের জন্য শৈশবে ফিরে গেলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। এএফসি উইমেন্স ফুটবল ডে সেলিব্রেশনে এসেই সভাপতি মাতলেন কিশোর ফারিজের সঙ্গে।

এএফসি উইমেন্স ডের সাথে আয়োজনের উপলক্ষ্য বঙ্গমাতা গোল্ড কাপের প্রচারণা ও নারী ফুটবলে সচেতনতা বাড়ানো। জাতীয় দলের সঙ্গে ফেস্টিভালে অংশ নিল ঢাকার পাঁচ স্কুল ও বিকেএসপি।

উৎসবের আমেজ ফরটিজ গ্রাউন্ডে দিনব্যাপি আয়োজনের ফুটবল ক্লিনিক অংশে যোগ হলেন কলম্বিয়ান দুই নারী ফুটবলার ক্যাটরিন ও জেসিকা। সময় কাটালেন খেলোয়াড়দের সঙ্গে। নারী ফুটবলে সুযোগ সুবিধা দেখে বেশ অবাক এই কলম্বিয়ান।

কলম্বিয়ান ফুটবলার জেসিকা হুরতাদো জানান, এখানে নারীদের অনেক সুযোগ-সুবিধা দেয়া হয়। কলম্বয়াতেও এত সুযোগ সুবিধা পাইনি আমরা। যদিও ফেডারেশন কাজটা সম্প্রতি শুরু করেছে। আমার বিশ্বাস সেটা অব্যহত থাকবে।ক্যাটরিন ও জেসিকার কর্মশালায় খুশি ফুটবলাররাও। তাইতো উইম্যান্স উইং চেয়ারম্যানের কাছে এমন আয়োজন আবারও চেয়েছে কিশোরীরা।     

বঙ্গবন্ধু গোল্ডকাপের সফলতার পর বঙ্গমাতা গোল্ডকাপেও একের পর এক চমক দেখিয়েছে স্বত্ত কিনে নেয়া কে স্পোর্টস। এবার কিশোরীদের কাছ থেকে চমক দেখতে চান প্রতিষ্ঠানটির সিইও

কিশোরীদের খেলা উপভোগ করেছেন ফেডারেশন সভাপতি। এমন আয়োজনে সব শ্রেনীর মানুষের আগ্রহ বাড়বে বলছেন কাজী সালাউদ্দিন। আর অক্টোবরে নারীদের লিগ আয়োজন করতে চায় ফেডারেশন। 

দিনের শুরুতে টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী জয়া আহসানও সময় কাটান ফুটবলারদের সঙ্গে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর