channel 24

ব্রেকিং নিউজ

  • পাশের হার যথেষ্ট ভালো ও গ্রহণযোগ্য: প্রধানমন্ত্রী

  • গণভবনে প্রধানমন্ত্রীর কাছে ফলাফলের অনুলিপি হস্তান্তর

  • মোট পাশ করেছেন ১৩ লাখ ৩৬ হাজার ৬২৯ জন

  • কারিগরি বোর্ডে ৮২.৬২ শতাংশ; জিপিএ ৫ পেয়েছেন ৩ হাজার ২৩৬

  • মাদ্রাসা বোর্ডে ৮৮.৫৬ শতাংশ; জিপিএ ৫ পেয়েছেন ২ হাজার ২৪৩

  • সাধারণ আট বোর্ডে পাসের হার ৭১.৮৫ শতাংশ

  • এ বছর পাশের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ

  • এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ

বাংলাদেশ এখনও মনের আলাদা জায়গায় গর্ডন গ্রিনিজের

বাংলাদেশ এখনও মনের আলাদা জায়গায় গর্ডন গ্রিনিজের

এক বছরেরও কম সময়ে আবারও ঢাকায় সময় কাটালেন গর্ডন গ্রিনিজ। চ্যানেল টোয়েন্টিফোরকে জানিয়েছেন, চেনা বাংলাদেশ এখনও মনের আলাদা জায়গায় ক্যারিবিয়ান কিংবদন্তির। আপাতত পরিবারের সাথে কাটাচ্ছেন বেশিরভাগ সময়। ঘুরছেন দেশ-বিদেশও। বরাবরের মতো শুভকামনা জানিয়েছেন বাংলাদেশের ক্রিকেটকে।

বাংলাদেশ ক্রিকেটের উত্থানে যে নাম চিরস্মরণীয়, তিনি গর্ডন গ্রিনিজ। ১৯৯৭ সালে আইসিসি ট্রফি জয় দু বছর পর প্রথম বিশ্বকাপে অংশ নেয়া, লাল-সবুজ দলের কোচ তিনি। বাংলাদেশের নাগরিকত্ব পাওয়া ক্যারিবিয়ান কিংবদন্তির কাছে এ দেশটাই যে আলাদা।

ক্রিকেটের মানুষ হলেও, নিজের দ্বিতীয় ভালোবাসা গলফ। বৃহস্পতিবার ঢাকায় এসে, টানা তিন দিন কাটিয়েছেন শুধু কুর্মিটোলা গলফ ক্লাবে। তাই গলফে আহবান নতুনদের।

গর্ডন গ্রিনিজ বলেন, ভালোলাগার তালিকায় ক্রিকেটের পরই আমার সেরা গলফ। শরীর-মন ভালো রাখতে আসলে এর বিকল্প নেই। যদিও এখানে সবার অংশ নেয়ার সুযোগটা সীমিত।

আপাতত কী নিয়ে ব্যস্ত, তা এড়িয়ে গেলেও দেশ-বিদেশ ঘুরে ভালোই দিন কাটছে গর্ডন গ্রিনিজের।

তিনি বলেন, প্রত্যাশিত হোক, কিংবা অপ্রত্যাশিত সময় কিন্তু চলে যায়। তবে আমি চেষ্টা করি প্রতিটা মুহূর্ত উপভোগ করতে। এই যেমন এক বছরেরও কম সময়ে আবারও বাংলাদেশে এলাম।

বৃহস্পতিবার ঢাকায় এসেই গলফের চেয়ে গণমাধ্যমে বেশি কথা বলতে হয়েছে ক্রিকেট নিয়ে। এদেশের ক্রিকেট নিয়ে আপাতত নতুন কিছু বলার নেই গর্ডন গ্রিনিজের। তবে বিশ্বকাপে এই দলটার উপর নজর রাখবেন। তার আগ পর্যন্ত থাকবে শুভকামনা।

গর্ডন গ্রিনিজ জানান, বাংলাদেশের টেস্ট, ওয়ানডে, টিটোয়েন্টি সব ফরম্যাটের ম্যাচেই চোখ রাখি। সবগুলো দেখা না হলেও কোনো এক সময় হাইলাইটস দেখি। আমি যেখানে-যেভাবেই থাকি বাংলাদেশের জন্য শুভকামনা থাকবে।

আবারও কোনো উপলক্ষে বাংলাদেশ সফরে আসতে চান গর্ডন গ্রিনিজ।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর