channel 24

সর্বশেষ

  • চাল আমদানি নিরুৎসাহিত করতে ২৮ শতাংশ থেকে বাড়িয়ে...

  • ৫৫ শতাংশ শুল্ক আরোপ করে এনবিআরের পরিপত্র জারি

দ্বিতীয় কোয়ালিফায়ার নিশ্চিত করলো ঢাকা ডায়নামাইটস

দ্বিতীয় কোয়ালিফায়ার নিশ্চিত করলো ঢাকা ডায়নামাইটস

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার নিশ্চিত করলো ঢাকা ডায়নামাইটস। চিটাগং ভাইকিংসকে ৬ উইকেটে হারিয়ে টানা তৃতীয় ফাইনালের আশা বাঁচিয়ে রাখলো সাকিব আল হাসানের দল।

১৩৬ রানের লক্ষ্যকে সহজ করে দিলেন ঢাকা ডায়নামাইটসের দুই ওপেনার সুনিল নারিন আর উপুল থারাঙ্গা। উদ্বোধনী জুটিতে নারিনের অবদান ২৭ বলে ৪৪ রান। মাত্র ১৬ বলে ৬ বাউন্ডারি আর ১ ছক্কায় ৩১ রান করে খালিদ আহমেদের শিকার হন নারিন।

আরও: ধর্ষণ মামলার আসামির মরদেহে 'হারকিউলিসের চিরকুট' নিয়ে প্রশ্ন

নির্যাতনের পর নারীকে ইয়াবা দিয়ে চালান, পুলিশি তদন্তে গুমট ফাঁস

দীর্ঘক্ষণ এক জায়গায় বসে কাজের জন্য হচ্ছে সায়াটিকা ব্যথা

এরপর আরেকটি জুটি রনি তালুকদার আর থারাঙ্গার ৪৪ রানের। ১৩ বলে ১টি করে চার ছক্কায় ২০ রানের ছোটখাট এক ঝড় তুলে রনি খালেদের দ্বিতীয় শিকার হন। ওই ওভারেই পরের বলে দুর্দান্ত বোলিং করা খালেদ সাকিবকেও গোল্ডেন ডাকে (১ বলে ০) ফেরান।

৪৩ বলে ৭ চারে ৫১ রান করা উপুল থারাঙ্গাকে ফেরান নাঈম হাসান। ঢাকার জয়ের জন্য ৪৫ বলে তখন দরকার ৩৪ রান। সোহান ২০ বলে ২০ আর পোলার্ড অপরাজিত থাকেন ৭ বলে ৭ রানে।

এর আগে ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান এবং অফস্পিনার সুনিল নারিনের স্পিনে চিটাগং ভাইকিংস ১৩৫ রানের বেশি করতে পারেনি।

ইয়াসির আলি ইনিংসের তৃতীয় ওভারে ৮ রান করে ফিরে যান। রানআউটের শিকার হন ভালো খেলতে থাকা ক্যামেরন ডেলপোর্ট।

সাদমান ইসলামের সঙ্গে ইনিংসের অষ্টম ওভারে ভুল বোঝাবুঝিতে আউট হন ডেলপোর্ট। ৫ চার ও ১ ছক্কার মারে ২৭ বলে ৩৬ রান করেন তিনি। ব্যর্থ হন অধিনায়ক মুশফিকুর রহীম (৮), রবি ফ্রাইলিংক (১), দাশুন শানাকা (৭) ও ভিলজোয়েনরা (১)।

১৯ বলে ২৪ রান করেন সাদমান মোহাম্মদ আশরাফুলের জায়গায় খেলতে নেমে। ২টি চারের সঙ্গে ১টি ছক্কা হাঁকান তিনি। শেষদিকে দলের সংগ্রহটা ১৩৫ রান পর্যন্ত নিয়ে যাওয়ার পুরো কৃতিত্ব মোসাদ্দেক হোসেন সৈকতের।

কাজী অনিকের করা শেষ ওভারে ২ চার ও ১ ছক্কাসহ মোট ১৫ রান নেন তিনি। সবমিলিয়ে ৩ চার ও ১ ছক্কার মারে ৩৫ বলে ৪০ রান করেন তিনি। ১৩৫ রানে থামে চিটাগংয়ের ইনিংস ৮ উইকেট হারিয়ে।

সুনিল নারিন বল হাতে ৪ ওভারে মাত্র ১৫ রান খরচায় ৪ উইকেট নেন। এছাড়া ১টি করে উইকেট নেন কাজী অনিক ও রুবেল হোসেন। অধিনায়ক সাকিব আল হাসান উইকেটশূন্য থাকলেও ৪ ওভার থেকে মাত্র ১১ রান খরচ করেন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর