channel 24

সর্বশেষ

  • ঢাকায় পরিবহন খাতে শৃঙ্খলা ফেরাতে ব্যর্থতা স্বীকার ডিএমপি কমিশনারের

  • ছাত্র আন্দোলনে উসকানি বিএনপির দেউলিয়াত্বের প্রমাণ: হানিফ

  • পদ্মাসেতুর জাজিরা প্রান্তে আজ বসানো হচ্ছে না অষ্টম স্প্যান

  • এমপিওভুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে...

  • সড়ক অবরোধ করে আন্দোলন করছে শিক্ষকরা

  • সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জ, খুলনা ও নরসিংদীতে ৩ স্কুলশিক্ষার্থী নিহত

  • রাজধানীর কল্যাণপুরে তেলবাহী লরির ধাক্কায় মাদ্রাসা শিক্ষক নিহত

বিগ ম্যাচে রাতে মাঠে নামছে লিভারপুল-ম্যান সিটি

বিগ ম্যাচে রাতে মাঠে নামছে লিভারপুল-ম্যান সিটি

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ বিগ ম্যাচ। লিগ লিডার লিভারপুলের প্রতিপক্ষ শক্তিশালী ম্যানচেস্টার সিটি। ইত্তিহাদ স্টেডিয়ামে রাত দুইটায় শুরু হবে ম্যাচটি।

অলরেডরা জিতলে এগিয়ে যাবে শিরোপা লড়াইয়ে। আর সিটিজেনদের জয় টিকিয়ে রাখবে তাদের ব্যাক টু ব্যাক শিরোপার স্বপ্ন। লড়াইটা দুই ক্লাব আর ফুটবলারদের ছাপিয়ে পেপ গার্দিওলার সঙ্গে য়্যুর্গেন ক্লপের।

বছরের প্রথম বৃহস্পতিবার ম্যান সিটি-লিভারপুল ম্যাচটি ইংলিশ লিগের গতিপথ নির্ধারক। লিভারপুল জিতলে এগিয়ে যাবে অনেকটা পথ, এমনিতেই এগিয়ে তারা সাত পয়েন্টে। আর সিটিজেনদের জয় আরো কয়েকটা মাস ধরে রাখবে আকর্ষণ।

লড়াইটা দুই সেরা ক্লাবের। সেরা দুই কোচেরও বটে। ক্লপের সঙ্গে গার্দিওলার প্রতিদ্বন্দ্বিতা জমজমাট। পনের দেখায় গার্দিওলার হার সাত ম্যাচে। টাইব্রেকার বাদে জয় পাঁচটিতে। যিনি কিনা অপেক্ষায় সিটি কোচ হিসেবে শততম জয়ের স্বাদ পেতে।

তারপরও গার্দিওলা আর তার দলকে বিশ্বসেরা আখ্যা দিয়েছেন লিভারপুল কোচ। সিটিজেনরা আরো শক্তিশালী হচ্ছে ইকাই গুন্দোগানের প্রত্যাবর্তনে। কেভিন ডি ব্রুইনা অনুশীলনে ফিরেছেন মাসেল ইনজুরি কাটিয়ে।

বিপরীতে লিভারপুল জার্সিতে দুই ম্যাচ পর ফিরতে পারেন জেমস মিলনার। আলবার্তো মরেনো, জর্ডান হেন্ডারসন ও ন্যাবি কেইতা ডাক পেতে পারেন স্কোয়াডে।

২৯ বছর ধরে লিগ না জেতা লিভারপুলের সাফল্য ক্ষুধা কতটা তা গার্দিওলার চেয়ে আর কে ভাল জানে। অলরেডরা এবারের লিগে একমাত্র অপরাজিত।

লিভারপুলের বিপক্ষে শেষ এগার দেখায় মাত্র একবারই জিতেছে সিটি। সেটা গত মৌসুমে ৫-০র বিশাল জয়। ইত্তিহাদে অবশ্য শেষবার লিভারপুলের কাছে হেরেছিলো ২০১৫তে।

 

 

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর