channel 24

সর্বশেষ

  • চাল আমদানি নিরুৎসাহিত করতে ২৮ শতাংশ থেকে বাড়িয়ে...

  • ৫৫ শতাংশ শুল্ক আরোপ করে এনবিআরের পরিপত্র জারি

ওপেনিং পজিশনে প্রতিদ্বন্দ্বিতা দলের জন্য ইতিবাচক: লিটন দাস

ওপেনিং পজিশনে প্রতিদ্বন্দ্বিতা দলের জন্য ইতিবাচক: লিটন দাস

কে হবেন উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে তামিম ইকবালের ওপেনিং পার্টনার? চলছে টপঅর্ডারে প্রতিদ্বন্দ্বীতা। যা টিম বাংলাদেশের জন্য ইতিবাচক মত লিটন দাসের। তার লক্ষ্য আপাতত মূল একাদশে জায়গা করে নেয়ায়। এদিকে ওয়ানডেতে শক্তিশালী ক্যারিবিয়ানদের বিপক্ষে স্বাগতিকরা আত্মবিশ্বাসী হলেও আসন্ন সিরিজ চ্যালেঞ্জিং হবে, জানান লিটন দাস।

মাশরাফী-তামিমরা উইন্ডিজদের বিপক্ষে যখন প্রস্তুতি ম্যাচে ব্যস্ত, মিরপুরে ওয়ানডে সিরিজে ক্যারিবিয়দের মোকাবিলা করতে প্রস্তুত হচ্ছে সাকিব-মুশফিক-রিয়াদরা। দলের ব্যাটিং নিয়ে বাড়তি মনোযোগী ম্যানেজমেন্ট। তাই রুদ্ধদ্বার অনুশীলনে নীল ম্যাকেঞ্জি শীষ্যরা।

টেস্টে ব্যর্থ তবে, ওয়ানডেতে ফর্মের তুঙ্গে টপঅর্ডার। প্রস্তুতি ম্যাচে তামিম-সৌম্যের সেঞ্চুরি যার সবশেষ হাইলাইটস। চাপ নয়, লিটন দাস উপভোগ করছেন স্বাস্থ্যকর প্রতিদ্বন্দ্বীতা।

পজিশন ওপেনিং, তবে আপাতত লিটনের ভাবনা জুড়ে একাদশে সুযোগ পাওয়া। এ বছর খেলেছেন নয় ম্যাচ একটি করে সেঞ্চুরি আর হাফসেঞ্চুরির বিপরীতে ৬ ম্যাচে ফিরেছেন এক অঙ্কের ঘরে।

সফরকারিদের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের স্মৃতি এখনো টাটকা। ওয়ানডে সিরিজে অনুপ্রাণিত করবে জানান লিটন। তবে আসল চ্যালেঞ্জটা ক্যারিবিয়দের বিপক্ষে মাঠে পারফর্ম করায়।

৯ ডিসেম্বর সিরিজের প্রথম ওয়ানডেতে উইন্ডিজের মুখোমুখি হবে টিম টাইগার্স।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর