channel 24

ব্রেকিং নিউজ

  • অবৈধ ক্যাসিনো ব্যবসা: রাজধানীর গুলশানে ঢাকা মহানগর...

  • দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ ভূঁইয়া আটক...

  • মতিঝিলে ফকিরেরপুল ইয়ংমেনস ক্লাবে অভিযানে আটক ১৪২

বড় পরিসরে কাজ করার উদ্দেশ্যে নির্বাচনের সিদ্ধান্ত: মাশরাফী

বড় পরিসরে কাজ করার উদ্দেশ্যে নির্বাচনের সিদ্ধান্ত: মাশরাফী

মাশরাফী বিন মোর্ত্তজা, একজন নেতা। তবে বাংলাদেশ দলের অধিনায়ক নয়, তার পরিচয় রাজনীতিবিদ। সংসদ সদস্য হবার দৌড়ে নেমেছেন নড়াইল এক্সপ্রেস।

বুধবার থেকে প্রস্তুতি ম্যাচ আর মূল ওয়ানডে সিরিজের মিশনে ক্রিকেটে এতটাই মনোনিবেশ করবেন যে সেখানে যাতে নির্বাচনী আলাপ প্রভাব ফেলতে না পারে সেজন্যই আগাম সংবাদ সম্মেলন।

১১ নভেম্বর আওয়ামী লীগের মনোনয়ন কিনেছিলেন। ২৩ দিন পর প্রথম প্রকাশ্যে বক্তব্য রাখলেন। মাঝে একবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অবস্থান ব্যাখ্যা করেছেন।

মাসরাফী বলেন, মানুষের জন্য কাজ করতে চেয়েছি। সুযোগ হাতছাড়া করিনি। বিশ্বকাপের পর আনক্লিয়ার। রিটায়ার করবে সেটাও বলছে না। আমিতো লারা-টেন্ডুলকার না। সারাজীবন মনে রাখবে। সিম্প্যাথি দেখাবে না।

রাজনীতিতে আসলেও রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগ কেন বেছে নিলেন? গোপন করেননি নিজের ইচ্ছা।

তিনি বলেন, গোপন রাখা উচিত না। সেটা বিশ্বাস করি। আমার এই দলটার প্রতি ভাললাগা। বঙ্গবন্ধু।

তবে নির্বাচনে জিতলে কি করবেন, জেলা ও দেশের জন্য? নির্বাচনি আচরণবিধির বেড়াজালে সেটা এখন যেমন বলতে মানা, ঠিক তেমনি নিজেও কোনো প্রতিশ্রুতি দেবেন না বলে ঠিক করেছেন। ভালো কাজের শুরু করতে চান নিজ এলাকায়।

মাশরাফী বলেন, প্রতিশ্রুতি দেবো না। আচরনবিধির লঙ্ঘন। ধারা বদলে ফেলবো সেটা বলবো না। ভাল উদ্যোগের শুরু করতে চাই। করতে সব সময় পছন্দ করি।

নিজ দল ক্ষমতায় না আসলে কি হবে? সেটা ভেবে রাজনীতিতে যোগ দেননি বলেও জানিয়েছেন।

মাশরাফী জানান, অন্য মত বা পথের। পালাবদল। সেই বিষয়। ক্ষমতার পালাবদল হলে। আমি এত কিছু ভেবে আসি নি। সবার সাথে কথা বলে আসি নি।

জাতীয় দলের সতীর্থদের সাথে এখনো নির্বাচন ইস্যুতে কথা হয়নি মাশরাফীর। যাওয়া হয়নি নড়াইলেও। ১৪ ডিসেম্বর উইন্ডিজদের বিপক্ষে শেষ ওয়ানডে খেলেই প্রচারনায় নামবেন। যে সিরিজটি হতে পারে দেশের মাটিতে মাশরাফীর শেষ। শুধু সেটার কারণেই নয়, অন্য দশটা সিরিজের মত এটিকেও গুরুত্ব দিচ্ছেন ম্যাশ।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর