channel 24

সর্বশেষ

  • শহীদ বুদ্ধিজীবী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  • জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করছে গোটা দেশ

  • মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করবেন ভোটাররা: কাদের

  • লুটপাটকারীদের বর্জনের আহ্বান ড. কামালের

  • নির্বাচন বানচালের চেষ্টা করছে সরকার: ফখরুল

  • গুণী চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেন আর নেই

  • হার্ডিঞ্জ ব্রিজে ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ২

  • রোহিঙ্গা নিপীড়নকে গণহত্যার স্বীকৃতি দিয়ে মার্কিন কংগ্রেসের নিম্নকক্ষে প্রস্তাব পাস

ইউরোপিয়ান ফুটবলের খবর

ইউরোপিয়ান ফুটবলের খবর

ইউরোপের ভিন্ন ভিন্ন ম্যাচে নামছে জায়ান্টরা। রাত পৌনে ২ টায় বিগ ম্যাচে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ।

স্পেইনে ব্যাটল অফ হোয়াইটে মুখোমুখি রিয়াল মাদ্রিদ ও ভ্যালেন্সিয়া। লিগে ভ্যালেন্সিয়ার  সাদা বিপ্লব যেখানে ধারাবাহিক,  রিয়ালের শুভ্রতা  অনেকটাই ফ্যাকাশে।

চ্যাম্পিয়ন্স লিগে রোমাকে হারানো আত্মবিশ্বাস হলেও, পুঁচকে আইবারের কাছে আগের সপ্তাহে তিন গোল খাওয়ার দু:খ এখনো ভোলেনি মাদ্রিদের জায়ান্টরা।  

পয়েন্ট তালিকার ছয়ে থাকা লস ব্লাঙ্কোরা, এবারের লিগে পাঁচ ম্যাচে হেরেছে।  আর ভ্যালেন্সিয়ার সঙ্গে শেষ তিন দেখায় অপরাজেয় রিয়াল। তবে শেষ ১০ ম্যাচে মাত্র ৪ জয় তাঁদের।  কাসেমিরোকে খেলানোর ঝুঁকি নিচ্ছেন না কোচ সান্তিয়াগো সোলারী।

ইংলিশ লিগে জায়ান্টদের ভিড়ে আলাদা ম্যান সিটি। ব্রুইনা, মেন্ডিদের ইনজুরিও সত্বেও অপ্রিতরোধ্য চ্যাম্পিয়নরা। বোর্নমাউথকে হারালে লিভারপুলের সঙ্গে পয়েন্ট ব্যবধান পাঁচে নিয়ে যাবে লিগ লিডাররা।

সিটিজেনদের কখনোই হারাতে পারেনি বোর্নমাউথ। শেষ ছয় ম্যাচেই যাদের সঙ্গে জয় গার্দিওলার দলের। হালকা চোঁটে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে না পারা  গুনদোয়ান, বার্নার্দো সিলভা আর গ্যাব্রিয়েল জেসুস ফিরতে পারেন এই ম্যাচে।

লিগে অনবরত হোঁচট খেয়ে চাপে থাকা মরিনিয়োর স্বস্তি সাউদাম্পটনের বিপক্ষে পরিসংখ্যান। শেষ ৫ ম্যাচে সেইন্টদের সঙ্গে হারেনি রেড ডেভিলরা। ১৫ বছর আগে শেষবার সাউদাম্পটনের মাঠে হেরেছিলো ইউনাইটেড।

ডিফেন্ডার ভিক্টর লিন্ডেলফ নেই। মার্কোস রোহোও অনিশ্চিত। লিগ অভিষেকের অপেক্ষায় দিয়গো দালোত।

য়্যুভেন্তাসে সময়টা ভালো উপভোগ করছেন ক্রিস্তিয়ানো রোনালদো। লিগে ১৩ ম্যাচের সবগুলোতে জিতেই শীর্ষে। সেখানে মাত্র চার জয় প্রতিপক্ষ ফিওরেন্তিনার।

ইউরোপের শীর্ষ ৫ লিগে ওল্ড লেডিরাই একমাত্র দল যারা এবছর অ্যাওয়ে ম্যাচে কোন ম্যাচ হারেনি। লিগে ফিওরেন্তিনাও নিজেদের ঘরে হারেনি এখন পর্যন্ত। তবে শেষ পাচ দেখায় চার জয় য়্যুভেন্তাসের।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর