channel 24

সর্বশেষ

  • জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনি ইশতেহার ঘোষণা...

  • রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর ক্ষমতায় ভারসাম্য আনা...

  • নির্বাচনকালীন সরকারের বিধানসহ ১৪ প্রতিশ্রুতি...

  • পরপর দুবারের বেশি প্রধানমন্ত্রী থাকা যাবে না...

  • পুলিশ ও সামরিক বাহিনী ছাড়া সরকারি চাকরির বয়সসীমা তুলে দেয়া...

  • অনগ্রসর জনগোষ্ঠী ও প্রতিবন্ধী ছাড়া সব কোটা বাতিল...

  • ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করা এবং...

  • সংখ্যালঘুদের জন্য আলাদা মন্ত্রণালয় গঠনের প্রতিশ্রুতি

বাংলাদেশ ক্রিকেট লিগের সপ্তম আসর শুরু কাল

বাংলাদেশ ক্রিকেট লিগের সপ্তম আসর শুরু কাল

কাল থেকে শুরু হচ্ছে বিসিএলের সপ্তম আসর। বর্তমান চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক সাউথ জোন লড়বে ওয়ালটন সেন্ট্রাল জোনের বিপক্ষে। সিলেটে হবে ম্যাচটি। আর রাজশাহীতে বিসিবি নর্থ জোনের প্রতিপক্ষ ইসলামী ব্যাংক ইস্ট জোন। দুটি ম্যাচই শুরু হবে সকাল সাড়ে ৯টায়।

ছয় মৌসুম পর প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে ফ্র্যাঞ্চাইজি লিগের পূর্ণতা পেলো বাংলাদেশ ক্রিকেট লিগ। তবে এই পদ্ধতি আবার নিজ অঞ্চল থেকে অনেক দূরে ঠেলে দিয়েছে বেশ কয়েকজন ক্রিকেটারকে। তাতে খারাপ লাগা আছে আছে প্রিয় সতীর্থদের সঙ্গে একই দলে খেলতে না পারার আক্ষেপ। কিন্তু পেশাদারিত্ব সেসবকে ভুলিয়ে দিচ্ছে।

বিসিএল মাঠে গড়ানোর আগে আলোচিত লিটন দাসকে কেন্দ্র করে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম টেস্টের দলে জায়গা না পাওয়া এই জাতীয় ক্রিকেটার বিসিএল খেলতে চাচ্ছিলেন না। তবে শেষ পর্যন্ত নির্বাচকদের চাপে যোগ দিয়েছেন সেন্ট্রাল জোনের ক্যাম্পে। 

আর জাতীয় দলে জায়গা হতে পারে সম্ভাবনায় রুবেল হোসেন ছিলেন না প্লেয়ার্স ড্রাফটে। তবে জাতীয় দলে ডাক না পাওয়ায় গেলো বারের দল সাউথ জোনের হয়েই নামছেন ডান হাতি পেসার।

চ্যাম্পিয়ন সাউথ জোনের লক্ষ্য শিরোপা ধরে রাখা। সাউথ জোনকে চ্যাম্পিয়ন করা কোচ খালেদ মাসুদ পাইলট এবার বিসিবি নর্থের দায়িত্বে। সাব্বির রহমান, আরিফুল হকদের সাথে অভিজ্ঞ জহুরুল, নাঈম, জুনায়েদ সিদ্দিকীদের নিয়ে শক্তিশালী দল উত্তরাঞ্চলের। বোলিং ডিপার্টমেন্ট সামলাবেন এবাদত, শুভাশিষ, সানজামুলরা। শিরোপা পুনরুদ্ধারে আত্মবিশ্বাসী তারা।

কখনো শিরোপার স্বাদ না পাওয়া ইস্ট জোন শুরুতেই চার ক্রিকেটার হারিয়েছে। মুমিনুল হক, ইমরুল কায়েস, নাঈম হাসান ও খালেদ আহমেদ ক্যারিবিয়দের বিপক্ষে টেস্ট দলে ডাক পেয়েছেন।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর