channel 24

সর্বশেষ

  • ঢাকা উত্তর সিটির মেয়র পদে উপনির্বাচন ২৮ ফেব্রুয়ারি...

  • কিশোরগঞ্জ-১ সংসদীয় আসনে উপনির্বাচন ২৮ ফেব্রুয়ারি...

  • দুই সিটির নতুন ৩৬টি ওয়ার্ডে একই দিন নির্বাচন: ইসি সচিব...

  • প্রথম দফা উপজেলা নির্বাচনে ভোট ৮ বা ৯ মার্চ...

  • সংসদে সংরক্ষিত নারী আসনে নির্বাচনের তফসিল ৩ ফেব্রুয়ারি

  • তথ্য ফাঁসের অভিযোগে দুদক পরিচালক ফজলুল হক বরখাস্ত...

  • অবৈধ সম্পদ অর্জন: মোসাদ্দেক আলী ফালুর বিরুদ্ধে চার্জশিট অনুমোদন...

  • দুর্নীতিবাজদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চলবে: দুদক চেয়ারম্যান

  • চলমান প্রকল্পের কাজ নির্ধারিত সময়ে শেষ করতে...

  • নজরদারি বাড়াতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নেইমারের বার্সেলোনায় ফেরা নিয়ে গুঞ্জন

নেইমারের বার্সেলোনায় ফেরা নিয়ে গুঞ্জন

আবারো গুঞ্জন, নেইমার নাকি ফিরছেন স্পেইনে। তবে রিয়াল মাদ্রিদ নয়, পুরনো ক্লাব বার্সেলোনায়, দাবি স্প্যানিশ পত্রিকা মুন্দো দেপোর্তিভোর। ক্লাব ছাড়ার ব্যপারে পারি সা জার্মেইর সাথে একটি অনানুষ্ঠানিক চুক্তিও হয়েছে নেইমারের।

গুঞ্জন ২২০ মিলিয়ন ইউরো পেলেই এই ব্রাজিলিয়ান পোস্টারবয়কে ছেড়ে দিবে ফরাসী ক্লাবটি। বছর না ঘুরতেই আবারো সেই গুঞ্জন। যা আলোচনার খোড়াক অনেক ফুটবল প্রেমিকের কাছে, আবার অনেকের জন্য বিরক্তির উপলক্ষ্য। কিন্তু নেইমার বলে কথা। যার দলবদলের গুঞ্জন উঠলেই হুমড়ি খেয়ে পড়ে বিশ্বের সব সংবাদ মাধ্যমগুলো। এবার যেমন স্প্যানিশ পত্রিকা মুন্দো দেপোর্তিভোর দাবি স্পেইনে ফিরছেন রোনালদো তবে তা রিয়াল মাদ্রিদে নয়, বরং দ্বিতীয় দফায় বার্সেলোনায়। এবং তার ইচ্ছাও প্রকাশ করেছেন এই ব্রাজিলিয়ান।

পত্রিকাটির চালানো একটি অনলাইন পোলে নেইমারের বার্সেলোনায় ফেরা কিংবা না ফেরার বিষয়ে ভোট দেন ১৬ হাজার ৬৯৩ পাঠক। যার ৬৪. ৯৫ শতাংশ সমর্থক মনে করেন এই ব্রাজিলিয়ানের আবারো কাতালুনিয়ায় ফিরে আসা উচিত। এদের মধ্যে আবার ৯২. ৪৪ শতাংশ মনে করে নেইমারের বার্সেলোনা ছেড়ে যাওয়াই উচিৎ হয়নি।

কিন্তু পিএসজি কি তাকে ছাড়বে? ফরাসী গণমাধ্যম বলছে এই বিষয়ে পিএসজি চেয়ারম্যান নাসের আল খেলাইফির সাথে আলোচনা হয়েছে নেইমারের। যেখানে নেইমারের ক্রয় মুল্য অর্থাৎ ২২০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ হিসেবে পেলেই এই তারকাকে ছেড়ে দিতে রাজি স্প্যানিশ গণমাধ্যম।

কিন্তু কেনোই বা নেইমার বার্সায় ফিরবেন, যেখানে রিয়াল মাদ্রিদও তার পথ চেয়ে। এর ব্যাখ্যা দিয়েছে স্প্যানিশ রেডিও কাদেনা সার। এই মুহুর্তে নিজেদের স্টেডিয়াম পুনঃনির্মানের জন্য ৬২০ মিলিয়ন ডলারের মেগা প্রজেক্ট নিয়ে কাজ করছে রিয়াল। এই অবস্থায় এতো বড় সাইনিং-এর ঝুকি নেয়ান সুযোগ কম মাদ্রিদের জায়ান্টদের।

এছাড়া ফ্রান্সের বিশ্বকাপ জয়ের পর, পিএসজি স্বতীর্থ কিলিয়ান এমবাপ্পের উর্ধ্বমুখী জনপ্রিয়তাকেও কারণ হিসেবে দেখছে স্প্যানিশ রেডিওটি। ফলে ফ্রান্স ফুটবলে আস্তে আস্তে আগ্রহ হারাচ্ছেন নেইমার। ফলে চলতি মৌসুমের পরই এক্সিট ক্লজ কাজে লাগাতে চান ব্রাজিলিয়ান অধিনায়ক।

তবে সব কটি সংবাদ মাধ্যম সবচে বড় করে দেখছে নেইমারের সাথে বার্সা ড্রেসিংরুমের অটুট বন্ধুত্বকে। পিএসজিতে আসার পরও যেখানে মেসি ও সুয়ারেজের সাথে বোঝাপড়া ও ঘনিষ্টতা নিয়ে প্রায়ই কথা  বলতে হয় এই ব্রাজিলিয়ানকে। তবে শেষ পর্যন্ত নেইমারের এই দল বদলের গুঞ্জণ কোথায় গিয়ে থামে তাই দেখার।

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর