channel 24

সর্বশেষ

  • লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির দায়িত্ব ইসির: ওবায়দুল কাদের...

  • ভালো প্রার্থী পেলে মহাজোটের অন্য দলকে আসন ছাড়বে আ.লীগ

  • মুক্তিযুদ্ধের শক্তি ঐক্যবদ্ধ, বিজয় সুনিশ্চিত: নাসিম

  • বর্তমান সরকারের ক্ষমতায় থাকা অসাংবিধানিক: ড. কামাল

  • সরকার ইচ্ছামতো বিচার ব্যবস্থা নিয়ন্ত্রণ করছে: ফখরুল

  • নির্বাচন বানচালের চেষ্টা করলে জাতি তাদের ক্ষমা করবে না: বি. চৌধুরী

  • প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না ইসি, নিরপেক্ষতার প্রশ্নে ছাড় নয়: কমিশনার শাহাদাত

  • কাল শুরু পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা; থাকছে না এমসিকিউ

ব্যর্থতার দায় স্বীকার করে বাফুফে সভাপতিকে পদত্যাগের আহবান

ব্যর্থতার দায় স্বীকার করে বাফুফে সভাপতিকে পদত্যাগের আহবান

ব্যর্থতার দায় স্বীকার করে ফুটবল ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিনকে পদত্যাগের আহবান জানিয়েছেন তারই কমিটির সহসভাপতি বাদল রায়। গতকাল মহানগরী লিগ কমিটির অধিভুক্ত ক্লাব কর্তাদের মতবিনিময় সভায় তিনি এই আহবান জানিয়েছেন।

ফেডারেশন নির্বাচন আসতে বাকি দুই বছর, আর এই সময়টায় সভাপতি প্রার্থী তরফদার রুহুল আমিনের প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেক ৫৬ ক্লাবকে পৃষ্ঠপোষকতা করবে। হল জুড়ে ঢাকার তৃণমুল ক্লাবগুলোর সংগঠকরা। যারা নিরবে কাজ করে যান ফুটবলার তৈরিতে। ঢাকার ফুটবলে যেখানে পেশাদার লিগের ক্লাবগুলোই স্পন্সর খুজে পেতে হিমশিম খায়, সেখানে ক্ষুদ্র পরিসরের মহল্লা ভিত্তিক ক্লাব গুলোর অবস্থা অনুমেয়।

ফুটবল ফেডারেশনের সভাপতি প্রার্থী তরফদার রুহুল আমিন আয়োজিত মত বিনিময় সভায় একে একে উঠে এলো মহানগরী ফুটবল লিগ কমিটির আওতাধীন বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ, প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগ লিগের ক্লাবগুলোর কর্তাদের সংগ্রামের কথা। আর এখান থেকেই এলো সাইফ পাওয়ারটেকের ৪ টি স্তরের মোট ৫৬ ক্লাবকে ২ বছরের জন্য পৃষ্ঠ পোষকতা করার ঘোষণা।

বাফুফে নির্বাচনের দু বছর আগেই নিজেকে সভাপতি পদপ্রার্থী হিসেবে ঘোষণার পর, প্রথম কোন আয়োজন এটি তরফদার রুহুল আমিনের। নির্বাচনী মেরুকরণ কিনা এ ব্যাপারে ক্রীড়া সংগঠকরা মুখ না খুললেও ডাক দিলেন পরিবর্তনের।
সভায় ফুটবল ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিনের প্রতি পদত্যাগের আহ্বান জানান ফুটবল ফেডারেশন সহ সভাপতি বাদল রায়। ক্লাব গুলোর স্বার্থ রক্ষায় একটি অ্যাসোসিয়েশন প্রতিষ্ঠার প্রস্তাব উঠলেও, পরবর্তীতে প্রিমিয়ার লিগ সহ বাংলাদেশের সব কটি ক্লাবকে এক প্ল্যাটফর্মে এনে এই সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তরফদার রুহুল আমিন।

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর