channel 24

সর্বশেষ

  • এমপিদের উপজেলা পর্যায়ে দলীয় প্রার্থী না হতে প্রধানমন্ত্রীর নির্দেশ: কাদের

  • পর পর রেল দুর্ঘটনার পেছনে চক্রান্ত আছে কি না, তা তদন্ত হবে: প্রধানমন্ত্রী

  • হলি আর্টিজান মামলার রায় যেকোনো দিন

  • রোহিঙ্গা গণহত্যার পূর্ণ তদন্তে আন্তর্জাতিক অপরাধ আদালতের সম্মতি

  • বিশ্বকাপ বাছাই: ওমানের কাছে ৪-১ গোলে হারলো বাংলাদেশ

এখন স্বাভাবিক খেলা কঠিন: সাকিব

এখন স্বাভাবিক খেলা কঠিন: সাকিব

বাংলাদেশ দলে থমথমে অবস্থা। কর্মকর্তাদের সঙ্গে একধরণের দূরত্বও তৈরি হয়েছে সৌম্য, ইমরুলের অন্তর্ভূক্তিকে কেন্দ্র করে। বাজে পারফরম্যান্সের ধারাবাহিকতায় এখন স্বাভাবিক খেলা কঠিন মনে করেন সহঅধিনায়ক সাকিব আল হাসান।

যে আফগানিস্তানের কাছে হেরে ব্যর্থতার ধারা শুরু হয়েছিলে, তাদের সঙ্গেই আজ খেলা। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বিকাল সাড়ে পাঁচটায় শুরু হবে ম্যাচটি।

ভারত ম্যাচ শেষে অধিনায়ক মাশরাফী বলেছিলেন, দুই ক্রিকেটারের অন্তর্ভূক্তির বিষয় অজানা তার। এটা টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। তাহলে কি অধিনায়ক টিম ম্যানেজমেন্টের বাইরে?

কন্ডিশনের সাথে মানিয়ে নেয়া ক্রিকেটারদের বাদ দিয়ে সৌম্য-ইমরুলের ওপর কতটুকু আস্থা রাখা যায়? যে পারফরমেন্সের অভাবে তারা দল থেকে বাদ পড়েছিলেন, কোথাও পারফর্ম না করেও কিভাবে দলে এলেন?

টানা দুই ম্যাচে বাজে হার স্বাভাবিক খেলটাই ভুলে গেছে টিম বাংলাদেশ। আবারো আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে সেটা ফিরে পাওয়া কঠিন তবে অসম্ভব নয়, মনে করেন সহ অধিনায়ক সাকিব আল হাসান।

জুনিয়র ক্রিকেটারদের পারফর্মেন্স এ টুর্নামেন্টেও প্রশ্নবিদ্ধ। তবে সাকিবের মতে আরো সময় দিতে হবে।

ঐচ্ছিক অনুশীলন, বেশিরভাগ ক্রিকেটার বিশ্রামে। আফগানদের বিপক্ষে ১৩৬ রানের হার ভুলে নতুন ম্যাচের আগে পরিকল্পনা টিম মিটিংয়ে সেরে নিয়েছে দল।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর