channel 24

সর্বশেষ

  • 'সোনালী কাবিন'-এর কবি আল মাহমুদ মারা গেছেন...

  • রাজধানীর একটি হাসপাতালে রাত ১১:০৫ মিনিটে মারা যান তিনি...

  • মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮২ বছর

বঙ্গবন্ধু গোল্ডকাপ ঘিরে অনুশীলনে ব্যস্ত ফুটবলাররা

বঙ্গবন্ধু গোল্ডকাপ ঘিরে অনুশীলনে ব্যস্ত ফুটবলাররা

বাজে পারফরমেন্সের কারণে নয় বরং বিশ্রাম দিতেই গোলরক্ষক শহিদুল আলম সোহেলকে জাতীয় দলের বাইরে রাখা হয়েছে- বললেন কোচ জেমি ডে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ঘিরে এই বৃটিশ কোচের অধীনে শুক্রবার শুরু হলো প্রাথমিক দলের ক্যাম্প।

এদিকে এক বছরের বেশি সময় পর জাতীয় দলে ডাক পেয়ে নিজেকে প্রমাণ করতে চান ডিফেন্ডার ইয়াসিন খান।  এই মাঠেই তো প্রায় দু সপ্তাহ আগে লেখা হয়েছিলো সাফ ব্যর্থতার গল্প। বঙ্গবন্ধু গোল্ডকাপ ঘিরে সেই স্টেডিয়ামেই শুরু হলো প্রস্তুতি। গ্রুপ পর্ব থেকে বিদায়ের পরপরই ছুটিতে যান হেড কোচ জেমি ডে। ফিরে আবারো নেমে পড়লেন শিষ্যদের নিয়ে।

প্রাথমিক স্কোয়াডের সবাই ছিলেন না অনুশীলনে। সাইফ স্পোর্টিং ও বসুন্ধরা কিংসের ফুটবলার বাদে যে ১৭ জন আছেন তাদের মধ্যে আতিকুর রহমান ফাহাদ ও টুটুল হোসেন বাদশাহ ইনজুরড। তবে বাকিদের নিয়ে লম্বা একটা সেশন শুধু ফিনিশিং-এ ট্রেইনিং করান কোচ। যার ভুলে সাফের গ্রুপ পর্ব থেকে বিদায় সেই গোলরক্ষক সোহেলকে ৩১ সদস্যের প্রাথমিক স্কোয়াডে না ডাকার কারণটিও ব্যাখ্যা করলেন জেমি ডে। দীর্ঘ দিন পর জাতীয় দলে ফিরেছেন দুই ডিফেন্ডার আরিফুল ইসলাম ও ইয়াসিন খান। যাদের চাওয়া চুড়ান্ত দলে নিজেদের স্থান পোক্ত করা।

 

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর