channel 24

সর্বশেষ

  • মহান বিজয় দিবসে শহীদদের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা...

  • জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী...

  • ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  • নির্বাচনি পরিবেশ নিয়ন্ত্রণে আছে, নির্বাচন সুষ্ঠু হবে: সিইসি

  • কোনো অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না: ওবায়দুল কাদের

  • হামলা ও গ্রেপ্তার বন্ধ না হলে পরিস্থিতির দায় সরকারের: ফখরুল

  • ঐক্যবদ্ধভাবে স্বাধীনতার মূল্যবোধ রক্ষা করতে হবে: ড. কামাল

  • মেহেরপুরের স্টেডিয়াম মাঠে বিজয় দিবসের অনুষ্ঠানে...

  • পুলিশের ওপর হামলা; ছাত্রলীগ সভাপতিসহ ৪ জন আটক

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে লিওনেল মেসির হ্যাটট্রিক

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে লিওনেল মেসির হ্যাটট্রিক

লিওনেল মেসির হ্যাটট্রিকে পিএসভি আইন্দহোফেনকে ৪-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। এদিকে নাটকীয় ম্যাচে শেষ মুহুর্তের গোলে পিএসজির বিপক্ষে ৩-২ গোলে জিতেছে লিভারপুল।

চোখের ইনজুরির কারনে যার ম্যাচ খেলাটাই ছিলো অনিশ্চয়তায় সেই রবার্তো ফিরমিনোই অ্যানফিল্ডের নায়ক। ইনজুরি সময়ের গোলে হতাশায় ডুবিয়েছেন ব্রাজিল সতীর্থ নেইমার আর তার পিএসজিকে। চ্যাম্পিয়ন্স লিগে ঠিক যেন আগের মৌসুমেরই পুনরাবৃত্তি লিভারপুলের।

ডেথ গ্রুপের গেরো কাটাতে মরিয়া, দুই জায়ান্টের দ্বৈরথ প্রতিমূহুর্তেই  উত্তাপ ছড়ায়। তবে ম্যাচের লাগাম ছিলো লিভারপুলের। ড্যানিয়েল স্টারিজের গোলে ম্যাচের আধঘন্টার মাথায় লিড অলরেডদের। খানিক পর এই স্টারিজই পিএসজি বক্সে ফাউলের শিকার। পেনাল্টি পায় লিভারপুল। লক্ষ্যভেদে সফল জেমস মিলনার। লিড হয় দ্বিগুন।

পিএসজি যে এবার চ্যাম্পিয়ন্স লিগের জন্য মরিয়া, অ্যানফিল্ডের বৈরিতার মাঝেও তাদের প্রতিরোধে, তা ফুটে উঠলো। থমাস মুনিয়ের গোলে বিরতির আগেই ২-১।
৮৩ মিনিটে মোহামেদ সালাহর চরম ভুল। নেইমারের সঙ্গে কিলিয়ান এমবাপ্পের দারুন বোঝাপড়া। মাশুল দেয় লিভারপুল,  সুফল পায় পিএসজি।

অন্তিম মূহুর্তের গোলে লিভারপুল জয় পেলেও কপাল পুড়েছে আরেক ইংলিশ ক্লাব টটেনহ্যামের। বছর পর ইন্টারের চ্যাম্পিয়ন্স লিগে প্রত্যাবর্তনটা যখন পরাজয়ে হতে চলেছিলো, ম্যাচের ৮৫ মিনিটে মাউরো ইকার্দি স্কোরলাইন সমান করেন লাইফলাইন আনেন ম্যাচে। আর ইনজুরি সময়ে উরুগুইয়ান মাতিয়াস ভেসিনোর হেডে, কঠিন গ্রুপের কঠিন চ্যালেঞ্জ পার করে নেরাজ্জুরিরা।

এর আগে অবশ্য ক্রিশ্চিয়ান এরিকসনের গোলে এগিয়ে গিয়েছিলো স্পার্সই। তাতে অবশ্য পরাজয়ের হ্যাটট্রিক পূর্ণ করা থেকে রক্ষা পায়নি টটেনহ্যাম।

চ্যাম্পিয়ন্স লিগের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি ইউরোপিয়ান মঞ্চে আরো রাত এক রঙিন করলেন। তার হ্যাটট্রিকে উড়ে গেলো পিএসভি আইন্দহফেন।
৩১ মিনিটে মেসির ওয়ান্ডার ফ্রিকিকে  লিড নেয় কাতালান জায়ান্টরা। তাঁর বাকি দুই গোলেও মিশে ছিলো শৈল্পিকতা ছোঁয়া।

বার্সার আরেক গোলদাতা উসমান দেমবেল। স্যামুয়েল উমতিতির লাল কার্ড খানিকটা অস্বস্তি ছড়ালেও, শতভাগ জয়ের তৃপ্তি নিয়েই মাঠ ছাড়ে বার্সেলোনা।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর