channel 24

সর্বশেষ

  • পরিবেশের ভারসাম্য রক্ষায় কক্সবাজার সমুদ্র সৈকতে...

  • নতুন স্থাপনা নির্মাণ করা যাবে না: আপিল বিভাগ

  • খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে হাইকোর্টের বিভক্ত আদেশ...

  • জ্যেষ্ঠ বিচারপতি বৈধ বললেও, কনিষ্ঠ বিচারপতির নাকচ...

  • তৃতীয় বেঞ্চ গঠনের জন্য নথি পাঠানো হয়েছে প্রধান বিচারপতির কাছে...

  • দণ্ডপ্রাপ্তকে নির্বাচনের সুযোগ দিলে সংবিধানের লঙ্ঘন হবে: অ্যাটর্নি জেনারেল

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনাল মিরপুরে; কক্সবাজার বাদ

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনাল মিরপুরে; কক্সবাজার বাদ

বৃষ্টির কারনকে যুক্তি দেখিয়ে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ভেন্যু তালিকা থেকে কক্সবাজারকে বাদ দিয়েছে বিসিবি। টুর্নামেন্টের ফাইনাল হবে মিরপুরে। পাকিস্তান ও শ্রীলঙ্কা সঙ্গে শক্ত গ্রুপে পড়েছে বাংলাদেশ। আগামী যুব বিশ্বকাপের আগে দলকে প্রস্তুত করে তুলতে এরই মধ্যে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ চূড়ান্ত করেছে বোর্ড।

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ দূর, কখনো এশিয়ান শ্রেষ্ঠত্বের মুকুটও পরতে পারেনি বাংলাদেশ। এবার সেরা সুযোগ যুব এশিয়া কাপ ঘরের মাটিতে বলে।

মূল এশিয়া কাপ শেষের পরদিন ২৯ সেপ্টেম্বর পর্দা উঠবে আসরের। গ্রুপ বি তে খেলবে বাংলাদেশ। যেখানে শক্তিশালী পাকিস্তান, শ্রীলঙ্কা ছাড়াও আছে হংকং। আর গ্রুপ এ তে ভারত, নেপাল, আফগানিস্তান ও আরব আমিরাত।

অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপ টুর্নামেন্ট পরিচালক এ ই এম কায়সার জানান, বাংলাদেশের গ্রুপের ম্যাচগুলো হবে চট্টগ্রামের দুই স্টেডিয়ামে। আর বিকেএসপিতে গ্রুপ এ এর ম্যাচ। শেষ পর্যন্ত ভেন্যু তালিকা থেকে কক্সবাজারকে বাদ দিয়েছে বিসিবি।  সেমিফাইনাল ও ফাইনাল হবে মিরপুরের হোম অফ ক্রিকেটে।

আট সপ্তাহের প্রস্তুতি নিয়ে যুবারা নামছে এশিয়া কাপে। আসর শুরুর আগে ১২ ও ১৫ সেপ্টেম্বর হাই পারফরম্যান্স ইউনিটের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

এ ই এম কায়সার আরো জানান, প্রায় নতুন এই যুবদল তৈরি হচ্ছে ২০২০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপকে সামনে রেখে। প্রস্তুতি হিসেবে ইংল্যান্ড, নিউজিল্যান্ডের সাথে সিরিজ চূড়ান্ত। আলোচনা চলছে আরো চারটি সিরিজের ব্যাপারে।

টুর্নামেন্টের সফলতার ব্যাপারে বিসিবি আশাবাদী। তবে এসিসির সম্পচার স্বত্ত্ব অনুযায়ী, শুধু ফাইনাল ছাড়া আর কোন ম্যাচ সরাসরি দেখানো হবে না।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর