channel 24

সর্বশেষ

  • জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে...

  • নিউইয়র্ক যাওয়ার পথে যাত্রাবিরতিতে লন্ডনে প্রধানমন্ত্রী

  • কক্সবাজারের উদ্দেশে সড়ক পথে আ.লীগের সাংগঠনিক সফর শুরু...

  • নির্বাচনে জনপ্রিয় ব্যক্তিদের মনোনয়ন দেয়া হবে: কুমিল্লায় সেতুমন্ত্রী

  • রেলপথের মতো সড়কপথের প্রচারণাতেও ব্যর্থ হবে আ.লীগ: রিজভী

  • ২০১৮'র শেষ অথবা ২০১৯'র শুরুতে জাতীয় নির্বাচন: সিইসি...

  • আইনগত ভিত্তি পেলেই ইভিএম ব্যবহার করা হবে

  • নরসিংদীতে ব্রহ্মপুত্র নদে নৌকাডুবি; ভাইবোনসহ ৩ জনের মৃত্যু

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কাল মাঠে নামছে দুই লাতিন পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনা। ভোর সাড়ে ৫টায় সেলেসাওদের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র। আর সকাল ৯টায় আর্জেন্টিনার মুখোমুখি হবে গুয়েতেমালা।

আর্জেন্টিনায় নেই মেসি-আগুয়েরোর মতো তারকারা। তবে ব্রাজিল অধিনায়ক হিসেবে মাঠে নামবেন নেইমার।  কখনো থিয়াগো সিলভা, কখনো মিরান্ডা আবার কখনো মার্সেলো। রাশিয়া বিশ্বকাপে কোন ম্যাচে কে ব্রাজিলের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন তা হয়তো সমর্থকরাও মনে করতে পারবেন না। তবে এবার এই অস্থায়ী অধিনায়কত্বের রীতি থেকে সড়ে আসছে সেলেকাওরা। যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রীতি  ম্যাচ ঘিরে স্থায়ী অধিনায়ক ঘোষণা করলেন কোচ আদেনর বাচ্চি তিতে।

কোন চমক নয়, বরং দলের সবচে বড় তারকা নেইমারের হাতেই ফিরে গেলো আর্মব্যান্ড। আর দায়িত্বের শুরুটা নিউ জার্সিতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে। বিশ্বকাপের শেষ আটে বেলজিয়ামের কাছে হেরে বিদায় নেয়র পর প্রথম মাঠে নামছে সেলেকাওরা। তবে এদিন ম্যাচ নিয়ে নয় বরং সংবাদ সম্মেলনে নতুন অনিায়ক নেইমারকে কথা বলতে হলো নিজের ডাইভিং বিতর্ক নিয়ে।

এদিকে যুক্তরাষ্ট্রের আরেক শহর লস অ্যাঞ্জেলেসে আর্জেন্টিনা প্রস্তুত হচ্ছে বিশ্বকাপের পর প্রথম ম্যাচ খেলার। প্রতিপক্ষ গুয়েতেমালা। আর তাই হয়তো দলে নেই লিওনেল মেসি, আগুয়েরো, হিগুয়েনদের মতো তারকা। তবে যোগ দিয়েছেন পাওলো দিবালা। বিশ্বকাপে উপেক্ষিত মাউরো ইকার্দিও ফিরেছেন ইনজুরি কাটিয়ে। ভারপ্রাপ্ত কোচ বলছেন মেসির জন্য জাতীয় দলের দড়জা সবসময় খোলা। আশার কথা হচ্ছে দেরিতে হলেও দিবালা এবং ইকার্দি অনুশীলনে যোগ দিয়েছে। তবে মেসির সাথে কথা হয়েছে। এবং ওকে জানিয়েছি, ও যখন খুশি জাতীয় দলের জার্সিতে মাঠে ফিরতে পারবে।

 

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর