channel 24

সর্বশেষ

  • তাজিয়া মিছিলের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  • কোটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি মিছিল

  • একুশ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ শেষ; রায় ১০ অক্টোবর

  • ইভিএম কিনতে ৪ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন একনেকে

  • বিএনপি নেতা আমীর খসরুর সম্পদ অনুসন্ধানে দুদকের অভিযান

  • ২০১৭-১৮ অর্থ বছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.৮৬ শতাংশ: পরিকল্পনামন্ত্রী

সাফ ফুটবল উপলক্ষ্যে বাংলাদেশ স্কোয়াড ঘোষনা

সাফ ফুটবল উপলক্ষ্যে বাংলাদেশ স্কোয়াড ঘোষনা

সাফকে সামনে রেখে দল গুছিয়ে নিলেন বাংলাদেশ কোচ জেমি ডে। স্কোয়াড থেকে জাফর ইকবাল ও মতিন মিয়ার মতো ফরোয়ার্ডদের বাদ দেয়ার কারণ হিসেবে আন্তর্জাতিক ম্যাচ খেলার অনভিজ্ঞতাকে বড় করে দেখছেন তিনি। এদিকে নিজের ষষ্ঠ সাফ খেলার অপেক্ষায় থাকা মামুনুল বলছেন ক্যারিয়ারে কোন অর্জন যোগ করার এটিই শেষ সুযোগ।

আর শেষ মুহুর্তে রবিউলের পরিবর্তে জায়গা পেয়েছেন গোলরক্ষক আনিসুর রহমান জিকো। শনিবার রাতেই অনানুষ্ঠানিকভাবে জানা হয়ে গিয়েছিলো বাংলাদেশের সাফ স্কোয়াড। তাকে আনুষ্ঠানিকতায় রূপ দিলো রোববার অনুশীলনে কিছু ফুটবলারের অনুপস্থিতি। ঘরের মাঠে সাফ চ্যাম্পিয়নশিপকে ঘিরে চুড়ান্ত স্কোয়াডে নেই জাফর ইকবাল, মতিন মিয়াদের মতো ফরোয়ার্ডরা। তবে আছেন সাখাওয়াত রনি, নাবিব নেওয়াজ জীবন, বিপলু আহমেদ, রবিউলরা। আর তাদের নিয়েই স্কোরিং সমস্যা সমাধানের চেষ্টায় কোচ জেমি ডে।

বললেন যারা সুযোগ পায়নি, তারা আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতায় পিছিয়ে। তবে যারা আছে তারা নির্ভরযোগ্য। জেমি ডের স্কোয়াডে নাসির, ওয়ালীদের মতো সিনিয়রদের সাথে আছেন মামুনুল হকও। নিজের ষষ্ঠ সাফ খেলার অপেক্ষায় থাকা এই মিডফিল্ডার বললেন এটিই হতে পারে তার শেষ মিশন। আর তাই অর্জনের ক্ষুধাটা বাকি সবার থেকে বেশি।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর