channel 24

সর্বশেষ

  • জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে...

  • নিউইয়র্ক যাওয়ার পথে যাত্রাবিরতিতে লন্ডনে প্রধানমন্ত্রী

  • কক্সবাজারের উদ্দেশে সড়ক পথে আ.লীগের সাংগঠনিক সফর শুরু...

  • নির্বাচনে জনপ্রিয় ব্যক্তিদের মনোনয়ন দেয়া হবে: কুমিল্লায় সেতুমন্ত্রী

  • রেলপথের মতো সড়কপথের প্রচারণাতেও ব্যর্থ হবে আ.লীগ: রিজভী

  • ২০১৮'র শেষ অথবা ২০১৯'র শুরুতে জাতীয় নির্বাচন: সিইসি...

  • আইনগত ভিত্তি পেলেই ইভিএম ব্যবহার করা হবে

  • নরসিংদীতে ব্রহ্মপুত্র নদে নৌকাডুবি; ভাইবোনসহ ৩ জনের মৃত্যু

কাল ঘোষণা হবে সাফ চ্যাম্পিয়নশিপের বাংলাদেশ দল

কাল ঘোষণা হবে সাফ চ্যাম্পিয়নশিপের বাংলাদেশ দল

তরুণদের উপরই আস্থা রাখছেন কোচ। স্বল্প সময়ে ফিনিশিং সমস্যার সমাধান সম্ভব না হলেও আশাবাদী হেড কোচ জেমি ডে। পাকিস্তানকে গ্রুপের সবচেয়ে কঠিন প্রতিপক্ষ হিসেবে দেখছেন জেমি ডে।

স্বস্তিতে টিম বাংলাদেশ অনুশীলন শেষে দলের সহকারী মহসিনের সঙ্গে হেড কোচ জেমি ডে-র শুট আউট তারই উদাহরণ। অনুশীলনের মাঝেও বার্থডে বয় সাদ উদ্দিনকে ঘিরে সতীর্থদের খুনশুটি। এসবই নির্ভার রাখছে ফুটবলারদের। দ্বিতীয় দিন টুর্নামেন্ট ভেন্যু বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুশীলন করেছে জেমি ডে শিষ্যরা।

সাফ চ্যাম্পিয়নশিপের আগে ফুটবলারদের উজ্জ্বীবিত রাখতে জেমি ডের চেষ্টার কমতি নেই। আড়ালে আবশ্য দুশ্চিন্তার কারণ পুরনো ফিনিশিংয়ের অভাব। এখনও শিখছে ফুটবলাররা। এশিয়ান গেমসেও ফরোয়ার্ডরা সুযোগ হারিয়েছে। তাতে অবশ্য আমি চিন্তিত নই। কারণ আমরা অনেক সুযোগ তৈরিও করেছি। ফিনিশিং নিয়ে কাজ করছি। কিন্তু দুই-চারদিনে এই সমস্যার সমাধান সম্ভব নয়।

ভাল করার আশ্বাসও দিচ্ছেন অভিজ্ঞ ফয়সাল মাহমুদ। তিন প্রতিপক্ষকে নিয়ে কাটাছেড়া করছেন কোচিং স্টাফের সদস্যরা। আতঙ্কের ভুটানের সাথে একই গ্রুপে বাকী দু দল নেপাল ও পাকিস্তান। দীর্ঘদিন পর আন্তর্জাতিক অঙ্গনে ফেরা পাকিস্তানকে কঠিন প্রতিপক্ষ মানছেন হেড কোচ।

গ্রুপে পাকিস্তান কঠিন প্রতিপক্ষ হবে। কারণ ওদের চার-পাঁচজন ফুটবলার ইংলিশ লিগে খেলেছে, যাদের আমি চিনি। তাছাড়া পাকিস্তানের নাগরিত্ব নেয়া একজন ড্যানিশ ফুটবলারও আছে ওদের। প্রতিপক্ষের শক্তি ও দুর্বলতা নিয়েও কাজ করছি আমরা।
 
৩০ ফুটবলারের প্রাথমিক তালিকা থেকে রোববার সাফ অভিযানের জন্য চূড়ান্ত ২০ সদস্যের দল ঘোষণা করবে বাফুফে।

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর