channel 24

সর্বশেষ

  • জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে...

  • নিউইয়র্ক যাওয়ার পথে যাত্রাবিরতিতে লন্ডনে প্রধানমন্ত্রী

  • কক্সবাজারের উদ্দেশে সড়ক পথে আ.লীগের সাংগঠনিক সফর শুরু...

  • নির্বাচনে জনপ্রিয় ব্যক্তিদের মনোনয়ন দেয়া হবে: কুমিল্লায় সেতুমন্ত্রী

  • রেলপথের মতো সড়কপথের প্রচারণাতেও ব্যর্থ হবে আ.লীগ: রিজভী

  • ২০১৮'র শেষ অথবা ২০১৯'র শুরুতে জাতীয় নির্বাচন: সিইসি...

  • আইনগত ভিত্তি পেলেই ইভিএম ব্যবহার করা হবে

  • নরসিংদীতে ব্রহ্মপুত্র নদে নৌকাডুবি; ভাইবোনসহ ৩ জনের মৃত্যু

সাব্বিরকে ৬ মাসের জন্য নিষিদ্ধের সুপারিশ

সাব্বিরকে ৬ মাসের জন্য নিষিদ্ধের সুপারিশ

শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাব্বির রহমানকে ৬ মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করার সুপারিশ করেছে বিসিবি ডিসিপ্লিনারি কমিটি। সতর্ক করা হয়েছে মোসাদ্দেক হোসেন সৈকতকে। নাসিরের শারীরিক অবস্থা বিবেচনায় আপাতত তার ব্যাপারে কোন সিদ্ধান্ত নেয়নি বোর্ড।

এ নিয়ে টানা তৃতীয় বছর শাস্তির মুখে পড়লেন সাব্বির। জরিমানা, ঘরোয়া নিষেধাজ্ঞা, চুক্তি বাতিল, জাতীয় দল থেকে বাদ পড়া সব শাস্তিই তার পাওয়া হয়েছে। মাঠের বাইরের কর্মকান্ডে সমালোচিত তারকা ক্রিকেটাররা। তালিকায় সবশেষ সংযোজন মোসাদ্দেক হোসেন। বিব্রত বোর্ড। এমন অবস্থায় মোসাদ্দেক সহ সাব্বির, নাসিরকে তলব করে ক্রিকেট বোর্ডের শৃঙ্খলা কমিটি। ইনজুরি কাটিয়ে ফিট হয়ে না ওঠায় আপাতত নাসিরের ব্যাপারে কোন সিদ্ধান্ত হয়নি।

জরিমানা, ঘরোয়া নিষেধাজ্ঞা, চুক্তি বাতিল, জাতীয় দল থেকে বাদ পড়ার ধারাবাহিকতায় এবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হলেন সাব্বির। ছয় মাসের জন্য তাকে নিষেধাজ্ঞার সুপারিশ করেছে ডিসিপ্লিনারি কমিটি। বিসিবি সভাপতির আনুষ্ঠানিক অনুমোদন পেলেই দ্রুত কার্যকর।

তিন বছর ধরে শৃঙ্খলাভঙ্গ আর শাস্তি পাওয়ার ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন সাব্বির রহমান। ২০১৬তে বিপিএল চলাকালীন হোটেলে নারী কেলেঙ্কারিতে জড়িয়ে ১২ লাখ টাকা জরিমানা গুনেছিলেন। ২০১৭র শেষে জাতীয় লিগ চলাকালীন মাঠে সমর্থক পিটিয়ে ২০ লাখ টাকা জরিমানা, ছয় মাস ঘরোয়া ক্রিকেট থেকে নিষিদ্ধ আর জাতীয় চুক্তি থেকে বাদ পড়েছিলেন। এবারের অভিযোগ ফেসবুকে ভক্তের সঙ্গে অশালীন মন্তব্য করা। অন্যদিকে, পারিবারিক বিষয়ে মামলা হওয়ায় আদালতের রায় পর্যন্ত অপেক্ষা করবে বিসিবি। তবে, ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে মোসাদ্দেককে। সাব্বির নিজের দোষ স্বীকার করে ক্ষমা চেয়েছেন বলেও জানিয়েছেন ডিসিপ্লিনারি কমিটির কর্মকর্তারা।

 

 

সংশ্লিষ্ট সংবাদ

সর্বশেষ সংবাদ

স্পোর্টস 24 খবর